কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কুলিয়ারচরে অটোবাইক দুর্ঘটনায় গ্রাম পুলিশ নিহত, আহত ১


 বাজিতপুর সংবাদদাতা | ৩১ মে ২০১৯, শুক্রবার, ৩:২৯ | কুলিয়ারচর 


কুলিয়ারচরে ব্রীজে উঠতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে অটোবাইক দুর্ঘটনায় অটোবাইকের আরোহী গ্রাম পুলিশের এক সদস্য নিহত এবং গ্রাম পুলিশের আরেক সদস্য আহত হয়েছেন। শুক্রবার (৩১ মে) সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার উত্তর বড় ছড়াই এলাকার হাতধুয়া কান্দির ব্রীজে এই মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটে।

নিহত গ্রাম পুলিশ সদস্যের নাম মো. মনির হোসেন (২৫)। তিনি উপজেলার গোবরিয়া আব্দুল্লাহপুর ইউনিয়নের ৭নং ওয়ার্ডের গ্রাম পুলিশ সদস্য। অন্যদিকে আহত গ্রাম পুলিশ সদস্যের নাম জাকির হোসেন (৩৫)।

এই ঘটনায় অটোবাইকের চালক আরমান মিয়া (৩৫) কে আটক করেছে পুলিশ।

গোবরিয়া আব্দুল্লাহপুর ইউনিয়নের চেয়ারম্যান মো. আব্বাস উদ্দিন জানান, কুলিয়ারচর থানায় হাজিরা দিতে অটোবাইকে চড়ে গ্রাম পুলিশের দুই সদস্য মো. মনির হোসেন ও জাকির হোসেন কুলিয়ারচর যাচ্ছিলেন। পথে উত্তর বড় ছড়াই এলাকার হাতধুয়া কান্দির ব্রীজে উঠতে গিয়ে অটোবাইকটি দুর্ঘটনার কবলে পড়ে।

এতে মো. মনির হোসেন ও জাকির হোসেন আহত হলে তাদেরকে কুলিয়ারচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুপুরে মনির হোসেন মৃত্যুর কোলে ঢলে পড়েন।

কুলিয়ারচর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আব্দুল হাই তালুকদার ঘটনার সত্যতা স্বীকার করে জানান, এই ব্যাপারে কুলিয়ারচর থানায় একটি অপমৃত্যু মামলা রজু হয়েছে।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর