কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


ভৈরবে বাড়ি থেকে ডেকে নিয়ে শিক্ষার্থীকে হত্যা, বস্তাবন্দি লাশ উদ্ধার

 সোহেল সাশ্রু, ভৈরব | ৩১ মে ২০১৯, শুক্রবার, ৯:১৪ | ভৈরব 


ভৈরবে রূপক নামে এসএসসি উত্তীর্ণ এক তরুণকে ডেকে নিয়ে গলাকেটে হত্যা করেছে সহপাঠিরা। শুক্রবার (৩১ মে) সকালে পৌর শহরের ভৈরব আইডিয়াল স্কুলের পেছনে ৬তলা ভবনের ছাদ থেকে তার বস্তাবন্দি লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত রূপক শহরের রড সিমেন্ট ব্যবসায়ী নুরে আলম বিপ্লবের ছেলে।

এ ঘটনায় হত্যাকাণ্ডের সাথে জড়িত থাকার অভিযোগে তিন সহপাঠিকে আটক করেছে পুলিশ। তারা হলো, রেজাউল কবির খান, আরাফাত পাটোয়ারী ও ফজলে রাব্বি।

নিহতের পরিবারের সদস্যরা জানায়, বৃহস্পতবিার (৩০ মে) রাতে রূপকের এক বন্ধু তাকে ফোনে ডেকে নিয়ে যায়। পরে গভীর রাতেও রূপক বাসায় ফেরেনি। এতে তাদের সন্দেহের সৃষ্টি হয়। পরে তারা এ বিষয়ে থানায় সাধারণ ডায়রী করেন।

পুলিশ জানায়, প্রাথমিক তদন্তে জানা গেছে, মুক্তিপণের উদ্দেশ্যে রূপককে অপহরণ করে তার তিন সহপাঠি। পরে তাদের অপরাধের বিষয়টি ধরা পড়ে যাবার ভয়ে রূপককে জবাই করে হত্যার পর লাশ বস্তাবন্দি করে গুম করার চেষ্টা করে তারা।

খবর পেয়ে পুলিশ শুক্রবার (৩১ মে) সকালে নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কিশোরগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠায়।

এ ব্যাপারে ভৈরব থানার পরিদর্শক (তদন্ত) বাহালুল আলম বাহার বলেন, হত্যাকাণ্ডের সাথে জড়িত থাকার অভিযোগে তিন জনকে আটক করা হয়েছে। এ ব্যাপারে পরবর্তি আইনানুগ ব্যবস্থা নেয়া হচ্ছে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর