কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


তাড়াইলে উদ্বোধনের আগেই ব্রীজে ফাটল, প্রতিবাদে মানববন্ধন


 স্টাফ রিপোর্টার | ১২ জুন ২০১৯, বুধবার, ৫:১৭ | তাড়াইল  


কিশোরগঞ্জ-তাড়াইল সড়কের বেতাই নদীর উপর নির্মিত ব্রীজের ফাটল মেরামত না করেই পিচ দিয়ে ঢেকে দেয়া হয়েছে। নিম্নমাণের উপকরণ দিয়ে ব্রীজ নির্মাণের প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছেন ক্ষুব্ধ এলাকাবাসী।

বুধবার (১২ জুন) দুপুরে বেতাই ব্রীজের উপর ঘন্টাব্যাপী মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচী পালন করা হয়। মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচীতে এলাকার সর্বস্তরের মানুষ অংশ নেন।

মানববন্ধন কর্মসূচীতে মুক্তিযোদ্ধা ছফির উদ্দিন, ডা. মোবারক হোসেন খান, বুরহান উদ্দিন, মাখদুম সাত্তার রুবেল, মুছলেহ উদ্দিন, মো. বাবুল, সাইফুল, শফিক, মোজাম্মেল খান, সাদেক খান, শরীফ খান প্রমুখ বক্তব্য রাখেন।

বক্তারা বলেন, এলাকাবাসীর কাঙ্ক্ষিত বেতাই নদীর উপর ব্রীজটি নিম্নমানের উপকরণ দিয়ে তৈরি করা হয়েছে। তাই উদ্বোধনের আগেই ব্রীজের বেশ কয়েক স্থানে ফাটল দেখা দিয়েছে। ফাটলের বিষয়টি জানাজানি হলে ঠিকাদারী প্রতিষ্ঠান ফাটলের স্থানে পিচ দিয়ে ঢেকে দিয়েছে।

অতিদ্রুত তদন্ত সাপেক্ষে নিম্নমানের কাজের কারণে ঠিকাদারী প্রতিষ্ঠানের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ ও ব্রীজের কাজ সুষ্ঠুভাবে সম্পন্ন করার জন্য তারা জোর দাবি জানিয়েছেন।

বক্তারা আরো বলেন, এই ব্রীজের উপর দিয়ে প্রতিদিন হাজার হাজার মানুষ ও শত শত যানবাহন চলাচল করবে। কিশোরগঞ্জের হাওর উপজেলা ইটনা, তাড়াইল, ও নেত্রকোনা জেলার লাখো মানুষ এই ব্রীজ ব্যবহার করবে। তাই ব্রীজটি যাতে মজবুত ও টেকসই হয় সে ব্যবস্থা গ্রহণের জন্যে উর্ধ্বতন কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করেছেন এলাকাবাসী।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর