কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে মুক্তমঞ্চ শরীরচর্চা কেন্দ্রের নতুন কমিটি

 স্টাফ রিপোর্টার | ১৩ জুন ২০১৯, বৃহস্পতিবার, ৬:০৪ | সংগঠন সংবাদ 


কিশোরগঞ্জে সামাজিক সংগঠন ‘মুক্তমঞ্চ শরীর চর্চা কেন্দ্র’ এর নতুন কমিটি গঠিত হয়েছে। বৃহস্পতিবার (১৩ জুন) সকালে জেলা শহরের গুরুদয়াল সরকারি কলেজের মাঠ সংলগ্ন মুক্তমঞ্চে সদস্যদের উপস্থিতিতে সর্বসম্মতিক্রমে ১৫ সদস্য বিশিষ্ট নতুন কমিটি গঠন করা হয়।

নতুন এই কমিটিতে আলহাজ্ব এম এ হাসান বাবুল সভাপতি এবং মো. মোশারফ হোসেন সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

ভোরের আলো ফুটতে না ফুটতেই মূলত মধ্য বয়সী ও স্বাস্থ্য সচেতন যারা প্রতিদিন শরীরচর্চা করে থাকেন তাদের সম্মিলিত আগ্রহে ২০১৪ সালে সংগঠনটি প্রতিষ্ঠিত হয়। বর্তমানে তিন শতাধিক সদস্য সংগঠনের কার্যক্রমের সাথে যুক্ত।

শরীরচর্চাকে কেন্দ্র করে সংগঠনটি সৃষ্টি হলেও বৃক্ষরোপণ, স্বেচ্ছায় রক্তদান, উম্মুক্ত জলাশয়ে মাছের পোনা অবমুক্তকরণ ও পরিস্কার-পরিচ্ছন্নতার মত সামাজিক কার্যক্রমও পরিচালনা করে থাকে।

নতুন কমিটির বিভিন্ন পদে অন্যান্যরা হচ্ছেন, সহ সভাপতি মো. আজিজুল  ইসলাম (চুন্নু) ও এ কে এম এনামুল হক (লিটন ), সহ সাধারণ সম্পাদক হুমায়ুন কবির রেনু, সাংগঠনিক সম্পাদক মো. মোবারক হোসেন ভূঞা (মুকুল), কোষাধ্যক্ষ মো. আশরাফ উদ্দিন রেনু, প্রচার সম্পাদক মো. মফিজ উদ্দিন (মুকুল), দপ্তর সম্পাদক মো. হেকমত  উল্যাহ ভূঞা (নয়ন), ক্রীড়া সম্পাদক মো. আলাউদ্দিন আলী, সাংস্কৃতিক সম্পাদক সমর বসাক এবং কার্যকরী সদস্য যথাক্রমে মো. খালেদ হোসেন (দুলু), মো. সহীদুল ইসলাম (সহীদ), মো. কামরুল হাসান ও মো. সবুজ মিয়া।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর