কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


পাকুন্দিয়ায় অস্ট্রেলিয়া প্রবাসী ড. এম এ মনসুরকে সংবর্ধনা


 স্টাফ রিপোর্টার | ১৩ জুন ২০১৯, বৃহস্পতিবার, ৭:২৭ | পাকুন্দিয়া  


পাকুন্দিয়া উপজেলার নারান্দী ইউনিয়নের পোড়াবাড়িয়া গ্রামের কৃতী সন্তান ও এম এ মান্নান মানিক কলেজের দাতা সদস্য অস্ট্রেলিয়া প্রবাসী ড. এম এ মনসুর কাঞ্চনকে সংবর্ধনা দেয়া হয়েছে। বৃহস্পতিবার (১৩ জুন) দুপুরে এম এ মান্নান মানিক কলেজের উদ্যোগে কলেজ সভাকক্ষে এ সংবর্ধনার আয়োজন করা হয়।

কলেজের প্রতিষ্ঠাতা ও সভাপতি বিশিষ্ট সমাজসেবক ও শিক্ষানুরাগী এম এ মান্নান মানিকের সভাপতিত্বে এতে সংবর্ধিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন অস্ট্রেলিয়া প্রবাসী ড. এম এ মনসুর কাঞ্চন।

প্রভাষক শরীফুল ইসলামের সঞ্চালনায় এতে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, নারান্দী ইউপি চেয়ারম্যান শফিকুল ইসলাম, এম এ মান্নান মানিক কলেজের অধ্যক্ষ মো. শরীফ হোসেন, কলেজের দাতা সদস্য এম এ মোনায়েম হিরু, বিশিষ্ট শিক্ষানুরাগী লেহাজ উদ্দিন রঙ্গু, প্রভাষক এমএস আল মামুন প্রমুখ।

এসময় কলেজের শিক্ষক, শিক্ষিকা ও শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন।

সংবর্ধিত অতিথি ড. এম এ মনসুর কাঞ্চন তাঁর মরহুম পিতার নামে কলেজটিতে একটি একাডেমিক ভবন নির্মাণ করার ঘোষণা দেন। এছাড়া তাঁর নামে ট্রাস্ট থেকে প্রতি বছর এ কলেজের মেধাবী শিক্ষার্থীদের বৃত্তি প্রদানের ঘোষণা দেন। অনুষ্ঠানে ১০ জন মেধাবী শিক্ষার্থীকে বৃত্তি প্রদানের মাধ্যমে এ ট্রাস্ট্রের তিনি উদ্বোধন করেন।

এর আগে অস্ট্রেলিয়া প্রবাসী ড. এম এ মনসুর কাঞ্চনকে ফুলেল ও উষ্ণ সংবর্ধনা দেয়া হয়। অনুষ্ঠান শেষে কলেজ প্রাঙ্গণে বকুল ও রঙ্গন গাছের চারা রোপণ করেন ড. এম এ মনসুর কাঞ্চন।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর