কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


ভৈরবে নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যানকে সংবর্ধনা


 সোহেল সাশ্রু, ভৈরব | ১৫ জুন ২০১৯, শনিবার, ৭:৫৮ | ভৈরব 


ভৈরবে উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মো. সায়দুল্লাহ মিয়াকে সংবর্ধনা দেয়া হয়েছে। শনিবার (১৫ জুন) দুপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মাঠে তাঁকে এই সংবর্ধনা দেয়া হয়।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আয়োজনে এবং স্বাস্থ্য ও প.প. কর্মকর্তা ডা. বুলবুল আহমেদের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ভৈরব পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা ফখরুল আলম আক্কাছ, কিশোরগঞ্জ জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মির্জা সোলায়মান, উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম সেন্টু, পৌর আওয়ামী লীগ সভাপতি এসএম বাকী বিল্লাহ ও সাধারণ সম্পাদক আতিক আহমেদ সৌরভ।

অনুষ্ঠানের শুরুতেই উপজেলা পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মো. সায়দুল্লাহ মিয়াসহ অতিথিবৃন্দকে ফুল দিয়ে বরণ করে নেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা ও কর্মচারীরা।

পরে আলোচনা সভা শেষে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পক্ষ থেকে একটি সম্মাননা ক্রেস্ট নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মো. সায়দুল্লাহ মিয়ার হাতে তুলে দেয়া হয়।

এসময় অন্যান্যদের মধ্যে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আরএমও ডা. কেএনএম জাহাঙ্গীর আলম, মেডিকেল অফিসার ডা. কিশোর কুমার ধর, ডক্টর্স ক্লাব অব ভৈরবের সাধারণ সম্পাদক ডা. মিজানুর রহমান কবির, ৯নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি ও পৌর কাউন্সিলর হাজী মোমেন মিয়া প্রমুখ উপস্থিত ছিলেন।

এছাড়া সংবর্ধনা অনুষ্ঠানে আওয়ামী লীগ ও যুবলীগের নেতৃবৃন্দসহ ইউপি চেয়ারম্যান এবং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডাক্তার এবং নার্সসহ বিভিন্ন বিভাগের কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।

সবশেষে এক প্রীতিভোজের আয়োজন করা হয়।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর