কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কুলিয়ারচরে মসজিদ থেকে ব্যাটারি চুরি, মুসল্লিদের ক্ষোভ


 মুহাম্মদ শাহ্ আলম, স্টাফ রিপোর্টার, কুলিয়ারচর | ১৫ জুন ২০১৯, শনিবার, ৮:৪০ | কুলিয়ারচর 


কুলিয়ারচরে একটি মসজিদ থেকে রাতের বেলায় আইপিএস এর ব্যাটারি চুরির ঘটনা ঘটেছে। শুক্রবার (১৪ জুন) দিবাগত রাতে উপজেলার পশ্চিম গোবরিয়া গ্রামের নবপ্রতিষ্ঠিত পশ্চিম গোবরিয়া বাইতুল মামুর জামে মসজিদ থেকে এই ব্যাটারি চুরির ঘটনা ঘটে।

মসজিদ থেকে ব্যাটারি চুরির এই ঘটনায় স্থানীয় মুসল্লিদের মাঝে ক্ষোভের সৃষ্টি করেছে। এছাড়া আইপিএস এর ব্যাটারি চুরি হয়ে যাওয়ায় মুসল্লিদের নামাজ আদায় করতে দুর্ভোগ পোহাতে হচ্ছে।

সংশ্লিষ্টরা জানিয়েছেন, শুক্রবার (১৪ জুন) দিবাগত রাতে পশ্চিম গোবরিয়া বাইতুল মামুর জামে মসজিদের মুসল্লিরা এশার নামাজ আদায় শেষে মসজিদ বন্ধ করে যে যার বাড়িতে চলে যান। শনিবার (১৫ জুন) ফজরের নামাজের সময় মসজিদে এসে তারা দেখতে পান, মসজিদের আইপিএস এর ব্যাটারি নাই, চুরি হয়ে গেছে।

শুক্রবার (১৪ জুন) দিবাগত রাতের কোন এক সময় অজ্ঞাতনামা চোর মসজিদে প্রবেশ করে মসজিদের ব্যবহৃত আইপিএস এর ব্যাটারি চুরি করে নিয়ে যায়।

মসজিদ পরিচালনা কমিটির সভাপতি মো. ফজলুর রহমান ও ক্যাশিয়ার মো. ইব্রাহিম মিয়া জানান, গ্রামবাসীর অক্লান্ত পরিশ্রমে ও মানুষের সহযোগিতায় এক বছর আগে মসজিদটি নির্মাণ করা হয়। মসজিদ থেকে ব্যাটারিটি চুরি হওয়ায় মুসল্লীদের মনে যেমন কষ্টের কারণ হয়েছে, তেমনি নামাজের সময় মুসল্লিদের নামাজ আদায় করতে কষ্ট হচ্ছে।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর