কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কটিয়াদীতে বাসচাপায় মাদরাসার দপ্তরি নিহত


 মো. রফিকুল হায়দার টিটু, স্টাফ রিপোর্টার, কটিয়াদী | ১৬ জুন ২০১৯, রবিবার, ৬:৩৪ | কটিয়াদী 


কটিয়াদীতে দিগন্ত পরিবহনের যাত্রীবাহী বাসের চাপায় মো. মোতালিব (৭০) নামে এক মাদরাসার দপ্তরির মৃত্যু হয়েছে। রোববার (১৬ জুন) বেলা সাড়ে ১১টার দিকে ভৈরব-কিশোরগঞ্জ আঞ্চলিক মহাসড়কে কটিয়াদী উপজেলার চারিপাড়া এলাকায় এই দুর্ঘটনাটি ঘটে।

নিহত মো. মোতালিব চারিপাড়া আজিম উদ্দিন বালিকা মাদরাসার দপ্তরি হিসেবে নিয়োজিত ছিলেন। তিনি উপজেলার আচমিতা ইউনিয়নের চারিপাড়া গ্রামের পিতা মৃত আবদুল কাদিরের পুত্র।

স্থানীয়রা জানান, কিশোরগঞ্জ-ভৈরব আঞ্চলিক মহাসড়কের পাশ দিয়ে মাদরাসার দিকে যাচ্ছিলেন মোতালিব। বেলা সাড়ে ১১টার দিকে ময়মনসিংহগামী দিগন্ত পরিবহন (ঢাকা মেট্রো-ব-১১-৬৯০০) নামে একটি যাত্রীবাহী বাস পিছন থেকে ধাক্কা দিলে তিনি গুরুতর আহত হয়ে মাটিতে পড়ে যান।

স্থানীয়রা আশঙ্কাজনক অবস্থায় তাকে উদ্ধার করে কটিয়াদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

হাইওয়ে পুলিশের কটিয়াদী ফাঁড়ির ইনচার্জ এসআই নাছির উদ্দিন মজুমদার বলেন, দুর্ঘটনার পর চালক পালিয়ে গেলেও বাসটি আটক করা হয়েছে। পরিবারের পক্ষ থেকে ময়না তদন্ত ছাড়া লাশ হস্তান্তরের জন্য জেলা প্রশাসকের নিকট  আবেদন করেছে। অনুমতি পাওয়া গেলে স্বজনদের নিকট লাশ হস্তান্তর করা হবে।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর