কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


পাকুন্দিয়ায় গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক


 স্টাফ রিপোর্টার | ১৭ জুন ২০১৯, সোমবার, ৫:২৫ | পাকুন্দিয়া  


পাকুন্দিয়ায় গাঁজা কেনাবেচার সময় মো. রফিক (৩৫) ও মো. সজিব মিয়া (২০) নামে দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। রোববার (১৬ জুন) রাত সাড়ে ৯টার দিকে উপজেলার জুনাইল গ্রামে অভিযান চালিয়ে রফিককে এবং রাত সাড়ে ১১টার দিকে একই গ্রামে অভিযান চালিয়ে সজিব মিয়াকে আটক করা হয়।

আহুতিয়া তদন্ত কেন্দ্রের ইনচার্জ পুলিশ পরিদর্শক মু. শফিকুল ইসলামের নেতৃত্বে এসআই সৈয়দ জাকির হোসেন, এএসআই দেলোয়ার হোসেন ও সঙ্গীয় ফোর্স অভিযান পরিচালনা করে মো. রফিককে আটক করেন।

এছাড়া আহুতিয়া তদন্ত কেন্দ্রের ইনচার্জ মু. শফিকুল ইসলামের নেতৃত্বে এসআই মো. শাখাওয়াত হোসেন, এএসআই আব্দুল লতিফ ও সঙ্গীয় ফোর্স অভিযান পরিচালনা করে মো. সজিব মিয়াকে আটক করেন।

আটক হওয়া দুই মাদক ব্যবসায়ীর মধ্যে মো. রফিক পাকুন্দিয়া উপজেলার জুনাইল গ্রামের মৃত আবু বক্কর সিদ্দিক এর ছেলে এবং মো. সজিব মিয়া একই গ্রামের মো. বাচ্চু মিয়ার ছেলে।

আহুতিয়া তদন্ত কেন্দ্রের ইনচার্জ পুলিশ পরিদর্শক মু. শফিকুল ইসলাম জানান, আটক হওয়া মাদক ব্যবসায়ী মো. রফিক দীর্ঘদিন ধরে এলাকায় মাদক ব্যবসা চালিয়ে আসছিল। গোপন সংবাদের ভিত্তিতে রোববার (১৬ জুন) রাত সাড়ে ৯টার দিকে পাকুন্দিয়া উপজেলার জুনাইল গ্রামে তারা অভিযান পরিচালনা করেন।

অভিযানের সময় মাদক ব্যবসায়ী মো. রফিককে আটকের পর তল্লাসি করে ১৫০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়।

এছাড়া রাত সাড়ে ১১টার দিকে জুনাইল গ্রামেই তারা অভিযান পরিচালনা করে ৫০ গ্রাম গাঁজাসহ মাদক ব্যবসায়ী মো. সজিব মিয়াকে আটক করেন।

এ ব্যাপারে এসআই সৈয়দ জাকির হোসেন ও এসআই মো. শাখাওয়াত হোসেন বাদী হয়ে পাকুন্দিয়া থানায় পৃথক দু’টি মামলা দায়ের করা হয়েছে বলেও আহুতিয়া তদন্ত কেন্দ্রের ইনচার্জ পুলিশ পরিদর্শক মু. শফিকুল ইসলাম জানান।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর