কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে ভাড়া ফ্লাটের বাথরুমে নারীর লাশ


 স্টাফ রিপোর্টার | ১৮ জুন ২০১৯, মঙ্গলবার, ৮:১৬ | কিশোরগঞ্জ সদর 


কিশোরগঞ্জে ভাড়া ফ্লাটের বাথরুম থেকে মৌসুমী আক্তার (২৮) নামে এক নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (১৮ জুন) সকালে শহরের নগুয়া এলাকার আলহাজ্ব নজরুল ইসলামের ফ্লাটবাসার তৃতীয় তলার বাথরুম থেকে তার লাশ উদ্ধার করা হয়।

নিহত মৌসুমী আক্তার কিশোরগঞ্জ শহরের শহীদ সৈয়দ নজরুল ইসলাম স্টেডিয়াম এলাকার ফরিদ মিয়ার মেয়ে। তার বাড়ি হোসেনপুর উপজেলার গোবিন্দপুরে।

পারিবারিক সূত্র জানায়, নিহত মৌসুমী আক্তারের জেরিন (৫) ও মেঘলা (৩) নামে দু’টি কন্যাসন্তান রয়েছে। মৌসুমীর স্বামীর বাড়ি চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় হলেও স্বামীর সঙ্গে বনিবনা না হওয়ায় প্রায় দেড় মাস আগে কিশোরগঞ্জ শহরের নগুয়া এলাকার নজরুল ইসলামের ফ্লাটবাসার তৃতীয় তলায় ভাড়াটিয়া হিসেবে ওঠেন।

পুলিশ জানায়, মঙ্গলবার (১৮ জুন) সকালে দুই মেয়ে জেরিন ও মেঘলা ঘুম থেকে ওঠে মা মৌসুমীকে খুঁজে না পেয়ে কান্নাকাটি শুরু করে। পরে ফ্লাটবাসার মালিক নজরুল ইসলাম ওই ফ্লোরে গিয়ে ভেতর থেকে বাথরুমের দরজা বন্ধ পেয়ে ডাকাডাকি করেও মৌসুমীর কোন সাড়া না পেয়ে পুলিশকে খবর দেন।

খবর পেয়ে বেলা সাড়ে ১১টার দিকে ঘটনাস্থলে গিয়ে বাথরুমের দরজা ভেঙ্গে মৌসুমী আক্তারের লাশ উদ্ধার করে।

কিশোরগঞ্জ সদর মডেল থানার ওসি মো. আবু বকর সিদ্দিক জানান, বাথরুমের গ্রীলের সাথে ওড়না পেঁচিয়ে মৌসুমী আক্তার আত্মহত্যা করেন। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এছাড়া এ ব্যাপারে যথাযথ আইনী ব্যবস্থা নেয়া হচ্ছে।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর