কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে চার শতাধিক শিক্ষার্থীর ফ্রি ব্লাড গ্রুপিং ও মেডিকেল চেক আপ


 স্টাফ রিপোর্টার | ২৩ জুন ২০১৯, রবিবার, ৭:৩১ | কিশোরগঞ্জ সদর 


মার্সেল ডিজিটাল ক্যাম্পেইন সিজন-৪ উপলক্ষে কিশোরগঞ্জে ফ্রি ব্লাড গ্রুপিং ও মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে। ক্যাম্পে চার শতাধিক শিক্ষার্থীর বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় এবং তাদের স্বাস্থ্য সেবা প্রদান করা হয়েছে।

শনিবার (২২ জুন) কিশোরগঞ্জ সদর উপজেলার গাংগাইল ইমদাদুল উলুম দাখিল মাদরাসায় এই ফ্রি মেডিকেল চেক আপ ও ব্লাড গ্রুপিং ক্যাম্পের আয়োজন করা হয়।

কিশোরগঞ্জে মার্সেল ব্র্যান্ডের এক্সক্লুসিভ ডিলার ঐতিহ্যবাহী ব্যবসা প্রতিষ্ঠান সুর বিতান এর আয়োজনে এই ফ্রি মেডিকেল চেক আপ ও ব্লাড গ্রুপিং ক্যাম্পের উদ্বোধন করেন মার্সেল এর এসিস্ট্যান্ট ডিরেক্টর মোজাম্মেল হক।

এ সময় সুর বিতান এর স্বত্ত্বাধিকারী মো. নূরুল ইসলাম, গাংগাইল ইমদাদুল উলুম দাখিল মাদরাসার সুপার আব্দুল মালেক এবং এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

দিনব্যাপী এই ক্যাম্পে প্রেসিডেন্ট আবদুল হামিদ মেডিকেল কলেজের ৬ জন চিকিৎসক মাদরাসার চার শতাধিক শিক্ষার্থীকে ফ্রি মেডিকেল চেক আপ সেবা প্রদান করেন।

এছাড়া প্রেসিডেন্ট আবদুল হামিদ মেডিকেল কলেজ, এপোলো হেলথ কেয়ার, সূর্যের হাসি ক্লিনিক ও নরসুন্দা রিভারভিউ ক্লিনিক এর চারটি টিম শিক্ষার্থীদের ফ্রি ব্লাড গ্রুপিং সেবা প্রদান করে।

মার্সেল ফ্রি মেডিকেল চেক আপ ও ব্লাড গ্রুপিং ক্যাম্পের এই আয়োজন শিক্ষার্থীদের মাঝে ব্যাপক সাড়া ফেলে। এছাড়া এই আয়োজন এলাকাবাসীরও ব্যাপক প্রশংসা কুড়ায়।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর