কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


বিলাতের স্টেডিয়ামে বাংলাদেশের পতাকা হাতে কিশোরগঞ্জের জেলা প্রশাসকের ছবি ভাইরাল


 স্টাফ রিপোর্টার | ২৮ জুন ২০১৯, শুক্রবার, ৪:২৯ | ছবির খবর  


গত ২৪ জুন বিশ্বকাপের ৩১তম ম্যাচে সাউদাম্পটনের রোজ বোল স্টেডিয়ামে সাকিব আল হাসানের অলরাউন্ড নৈপুণ্যে উড়ে যায় আফগানিস্তান। বাংলাদেশ-আফগানিস্তান ম্যাচে শুধু খেলায় নয়, গ্যালারিতেও ছিল লাল-সবুজের আধিক্য।

স্টেডিয়ামভর্তি দর্শকের বাংলাদেশ, বাংলাদেশ গর্জন শুনেছে বিশ্ব। লাল সবুজের পতাকা হাতে এদিন স্টেডিয়ামে হাজির ছিলেন হাজার হাজার বাংলাদেশি।

বলা যায়, বাংলাদেশ দলের বিরুদ্ধে খেলার সাথে সাথে আফগানিস্তানকে খেলতে হয় বাংলাদেশের সমর্থকদের উল্লাসের বিপক্ষেও।

সাকিবময় ম্যাচে ৬২ রানে দুরন্ত জয়ে সেমিফাইনালে খেলার আশা টিকিয়ে রাখে বাংলাদেশ। এদিন সাউদাম্পটনের রোজ বোল স্টেডিয়ামে বসে গুলবাদিন-রশিদ খান-মুজিব উর রহমান আর শেনওয়ারিদের বিপক্ষে সাকিব-মুশফিক-তামিম-মাহমুদ উল্লাহ-মোসাদ্দেক আর মোস্তাফিজদের নৈপূণ্য উপভোগ্য করেছেন সরকারি প্রশিক্ষণে ইংল্যান্ডে অবস্থান করা কিশোরগঞ্জের জেলা প্রশাসক মো. সারওয়ার মুর্শেদ চৌধুরী। বাংলাদেশের জাতীয় পতাকা হাতে তিনি সাহস আর উৎসাহ দিয়েছেন টাইগারদের।

বাংলাদেশ-আফগানিস্তান ম্যাচ চলাকালে বাংলাদেশের জাতীয় পতাকা হাতে জেলা প্রশাসক মো. সারওয়ার মুর্শেদ চৌধুরী’র একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

সোশ্যাল মিডিয়া বিশেষ করে ফেসবুক ব্যবহারকারীরা বাংলাদেশের জাতীয় পতাকা হাতে জেলা প্রশাসক মো. সারওয়ার মুর্শেদ চৌধুরী’র ছবিটি নিজেদের ওয়ালে, বিভিন্ন ফেসবুক গ্রুপে এবং বিভিন্ন ফেসবুক পেইজে পোস্ট করেছেন।

আর এই ছবিতে ফেসবুক ব্যবহারকারী বিভিন্নজন প্রশংসাসূচক বিভিন্ন মন্তব্য করছেন। বাংলাদেশের এমন অবিস্মরণীয় জয়ে অংশীদার হতে পারায় জেলা প্রশাসককেও তারা অভিনন্দিত করেন।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর