কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কুবি নজরুল হল ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক হলেন কিশোরগঞ্জের হৃদয়


 কুবি প্রতিনিধি | ৩০ জুন ২০১৯, রবিবার, ১২:৩০ | রাজনীতি 


কুমিল্লা বিশ্ববিদ্যালয় (কুবি) কাজী নজরুল ইসলাম হল শাখা ছাত্রলীগের ১নং সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছেন কিশোরগঞ্জ জেলার কুলিয়ারচর উপজেলার কৃতী সন্তান কুলিয়ারচর উপজেলা আওয়ামী লীগের প্রতিষ্ঠাকালীন সভাপতি ও মুক্তিযোদ্ধা মরহুম সৈয়দ মুছা মিয়ার নাতি আতিকুর রহমান হৃদয়।

শুক্রবার (২৮ জুন) সকালে বাংলাদেশ ছাত্রলীগের অন্যতম সেরা সুশৃঙ্খল ইউনিট কুমিল্লা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি ইলিয়াস হোসেন সবুজ ও সাধারণ সম্পাদক মো. রেজাউল ইসলাম মাজেদ স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে ৮২ সদস্যের কমিটি গঠন করা হয়।

কমিটিতে আতিকুর রহমান হৃদয় ১নং সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছেন। হৃদয় কিশোরগঞ্জ জেলার কুলিয়ারচর পৌরসভার ৭ নং ওয়ার্ডের দোয়ারিয়া গ্রামের মো. হাবিবুর রহমানের ছেলে।

ছাত্রলীগের এই নেতা কুমিল্লা বিশ্ববিদ্যালয় নৃবিজ্ঞান বিভাগের ২০১৬-১৭ শিক্ষাবর্ষের ছাত্র। আওয়ামী লীগ পরিবারের সন্তান হৃদয় ছোটবেলা থেকে বঙ্গবন্ধুর আর্দশে রাজনৈতিক জীবন গড়ে তুলেন। তিনি ২০১৪ সাল থেকে কুলিয়ারচর ছাত্রলীগের রাজনীতির সাথে জড়িত হয়ে সক্রিয়ভাবে দলের জন্য কাজ করে আসছেন।

হৃদয় বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে বলেন, "ইনশাল্লাহ আপনাদের আস্থার প্রতিদান দেওয়ার জন্য এবং সংগঠনের স্বার্থে সর্বদা দায়বদ্ধ থাকবো। আপনাদের নির্দেশ মত এবং বঙ্গবন্ধুর চেতনাকে বুকে লালন করে, দেশরত্ন শেখ হাসিনার একজন আদর্শিক ভ্যানগার্ড হিসাবে নিজেকে সবসময় নিয়োজিত রাখতে সদা প্রস্তুত থাকবো।”

উল্লেখ্য, কুমিল্লা বিশ্ববিদ্যালয় (কুবি) কাজী নজরুল ইসলাম হল শাখা ছাত্রলীগের নবগঠিত এই কমিটিতে কিশোরগঞ্জ জেলার আরো চার জন পদ পেয়েছেন। তারা হলেন, ভৈরব উপজেলার জাহিদুল ইসলাম সহ-সভাপতি, বাজিতপুর উপজেলার আল আমিন সহ-সভাপতি, কিশোরগঞ্জ সদর উপজেলার জয় সরকার উপ অর্থ সম্পাদক এবং কুলিয়ারচর উপজেলার মেহেদী হাসান গণযোগাযোগ বিষয়ক সম্পাদক পদ পেয়েছেন।

পরে কমিটি গঠনের দিন বিকালে সবাই বিশ্ববিদ্যালয়ের শাখা ছাত্রলীগের সভাপতি ইলিয়াস হোসেন সবুজ, সাধারণ সম্পাদক রেজাউল ইসলাম মাজেদ এবং হল শাখা ছাত্রলীগের সভাপতি ইমরান হোসেন ও সাধারণ সম্পাদক আশিক আব্দুল্লাহ এর উপস্থিতিতে বঙ্গবন্ধুর ভাষ্কর্যে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে কমিটির কার্যক্রম শুরু করেন।

কিশোরগঞ্জ নিউজকে বিষয়টি নিশ্চিত করেন বাজিতপুর উপজেলার সন্তান, কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত হলের ছাত্রলীগ নেতা ও কুবির কিশোরগঞ্জ জেলা স্টুডেন্টস এসোসিয়েশন এর সাংগঠনিক সম্পাদক এম সাকিব হোসেন।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর