কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


মদনে বুদ্ধি প্রতিবন্ধী কিশোরী ধর্ষণে অন্তঃসত্ত্বা, মামলা

 মো. সাকের খান, মদন, নেত্রকোনা | ৪ জুলাই ২০১৯, বৃহস্পতিবার, ৭:২১ | সারাদেশ 


নেত্রকোনার মদনে এক বুদ্ধি প্রতিবন্ধী কিশোরী ধর্ষণে আন্তঃসত্ত্বা হয়ে পড়েছে। পৌরসভার ৮ নং ওয়ার্ডের জাহাঙ্গীরপুর দেওয়ার পাড়ার এ ঘটনায় কিশোরীর মা বাদী হয়ে ধর্ষক আনজু মিয়াকে আসামি করে মদন থানায় মামলা করেছেন।

বৃহস্পতিবার (৪ জুলাই) মদন থানায় মামলা দায়েরের পর পুলিশ কিশোরীর ডাক্তারী পরীক্ষার জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে প্রেরণ করেছে।

মামলা সূত্রে জানা যায়, কিশোরীর পাশের বাড়ির রাশিদ আলীর ছেলে চার সন্তানের জনক আনজু মিয়া (৫০) প্রলোভন দিয়ে কিশোরীকে তার নিজ ঘরে নিয়ে জোর পূর্বক ধর্ষণ করে। এ ঘটনা কাউকে না বলতে কিশোরীর পরিবারকে হত্যার হুমকি দেয় সে।

এরপর আরো দু-তিন দিন একই কায়দায় কিশোরীকে ধর্ষণ করে আনজু। এক পর্যায়ে কিশোরী অসুস্থ্য হয়ে পড়লে তার চাচির কাছে ঘটনা খোলে বলে। পরে তাকে ডাক্তারের কাছে নিয়ে গেলে ডাক্তার তাকে ৪ মাসের অন্তঃসত্ত্বা বলে জানান।

পরিবারের লোকজন স্থানীয় পৌর কাউন্সিলর মাসুদ রানাকে বিষয়টি জানালে তিনি দুই জনকে একত্রে করে রহস্য উদঘাটনের চেষ্টা চালান। কিন্তু ধর্ষক তা অস্বীকার করায় ঘটনাটি নিয়ে জটিলতার সৃষ্টি হয়। এ পরিস্থিতিতে তিনি কিশোরীর পরিবারকে থানায় অভিযোগ করতে বলেন।

এরই প্রেক্ষিতে কিশোরীর মা মেয়েকে নিয়ে বৃহস্পতিবার (৪ জুলাই) মদন থানায় যান এবং ধর্ষক আন্জু মিয়াকে আসামি করে মামলা দায়ের করেন।

অভিযুক্ত আন্জু মিয়ার প্রথম স্ত্রী ঝর্ণা আক্তার বলেন, আমার স্বামী যদি এমন কাজ করে তাকে তদন্ত সাপেক্ষে দৃষ্টান্তমূলক শাস্তি দেয়া হউক।

কাউন্সিলর মাসুদ রানা জানান, এ সংবাদ শোনে আমি ভিকটিম ও ধর্ষক আন্জু মিয়াকে একত্রে নিয়ে জিজ্ঞাসা করলে ধর্ষক তা অস্বীকার করে। পরে থানায় মামলা করার জন্য বলেছি।

মদন থানার ওসি মো. রমিজুল হক জানান, এ ব্যাপারে ধর্ষক আন্জু মিয়াকে আসামি করে থানায় একটি ধর্ষণ মামলা হয়েছে। ভিকটিমকে ডাক্তারী পরীক্ষার জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর