কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


পাকুন্দিয়ায় বিজ্ঞান-প্রযুক্তি ও বই মেলার উদ্বোধন

 সাখাওয়াত হোসেন হৃদয় | ২১ ফেব্রুয়ারি ২০১৮, বুধবার, ৯:২৪ | পাকুন্দিয়া  


আন্তর্জাতিক মাতৃভাষা ও শহীদ দিবস উপলক্ষে পাকুন্দিয়ায় দুই দিনব্যাপী বই মেলা এবং বিজ্ঞান ও প্রযুক্তি মেলার উদ্বোধন করা হয়েছে। বুধবার কিশোরগঞ্জ-২ (কটিয়াদী-পাকুন্দিয়া) আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট মো. সোহরাব উদ্দিন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ফিতা কেটে এর শুভ উদ্বোধন করেন।

এ উপলক্ষ্যে উপজেলা পাবলিক লাইব্রেরি প্রাঙ্গণে উপজেলা নির্বাহী অফিসার অন্নপূর্ণা দেবনাথ এর সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এতে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সিনিয়র যুগ্মআহ্বায়ক মো. রফিকুল ইসলাম রেনু, উপজেলা আওয়ামী লীগের যুগ্মআহ্বায়ক মোতায়েম হোসেন স্বপন, পাকুন্দিয়া ডিগ্রি কলেজের অধ্যক্ষ মো. কফিল উদ্দিন, সাবেক মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডার মজিবুর রহমান, উপজেলা কৃষি অফিসার গৌর গোবিন্দ দাশ, নারান্দী ইউপি চেয়ারম্যান সাবেক ভিপি শফিকুল ইসলাম শফিক প্রমুখ।

এর আগে স্থানীয় এমপি, উপজেলা প্রশাসন, উপজেলা পরিষদ, উপজেলা আওয়ামী লীগ ও এর অঙ্গ সহযোগী সংগঠন এবং উপজেলা বিএনপি ও সহযোগী সংগঠন, জাতীয় পার্টিসহ বিভিন্ন রাজনৈতিক-সামাজিক  ও শিক্ষা প্রতিষ্ঠানের পক্ষ থেকে প্রভাত ফেরী শেষে পাকুন্দিয়া ডিগ্রি কলেজ শহীদ মিনারে পুষ্পস্তর্বক অর্পণ করা হয়।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর