কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


তাড়াইলে প্রেমিকের শ্বশুরবাড়িতে প্রেমিকার অনশন, প্রেমিকের পলায়ন

 আমিনুল ইসলাম বাবুল | ১৩ জুলাই ২০১৯, শনিবার, ৪:৫৩ | তাড়াইল  


তাড়াইলে স্ত্রী’র স্বীকৃতির দাবিতে প্রেমিকের শ্বশুরবাড়িতে গিয়ে অনশনে বসেছেন আইরিন আক্তার (২৪) নামে এক তরুণী। শুক্রবার (১২ জুলাই) সকালে প্রেমিকের শ্বশুরবাড়ি তাড়াইল উপজেলার রাউতি ইউনিয়নের দাউদপুর গ্রামের বাড়িতে গিয়ে আইরিন হানা দিলে প্রেমিক রাকিব হাসান রনি (৩০) পালিয়ে যান।

প্রেমিক রাকিব হাসান রনি তাড়াইল উপজেলার রাউতি ইউনিয়নের সুরঙ্গল গ্রামের আজিম উদ্দিনের ছেলে এবং সিঙ্গাপুর প্রবাসী। অন্যদিকে প্রেমিকা আইরিন আক্তার পার্শ্ববর্তী নেত্রকোনা জেলার কেন্দুয়া উপজেলার পেমই গ্রামের মৃত গোলাম মোস্তফার মেয়ে।

সংশ্লিষ্ট একাধিক সূত্র জানায়, রাকিব হাসান রনি’র সাথে আইরিন আক্তার এর প্রায় ৪ বছর যাবৎ প্রেম চলছিলো। কিন্তু আইরিন আক্তারকে না জানিয়ে-ই পরিবারিক পছন্দ মতো রাউতি ইউনিয়নের দাউদপুর গ্রামের হাইছ উদ্দিন এর মেয়ে আঁখি আক্তারকে গত ২০ দিন আগে বিয়ে করেন সিঙ্গাপুর প্রবাসী রাকিব হাসান রনি। বিয়ের পর থেকেই আইরিন আক্তারের সাথে সকল প্রকার যোগাযোগ বন্ধ করে দেন রনি।

রনি’র সাথে আঁখি আক্তারের বিয়ের কথা আইরিন আক্তার বৃহস্পতিবার (১১ জুলাই) জানতে পারে। শুক্রবার (১২ জুলাই) সকালে আইরিন তাঁর প্রেমিক রাকিব হাসান রনি’র সাথে দেখা করতে রনি’র শ্বশুর বাড়ি দাউদপুর গ্রামে গিয়ে অনশনে বসেন।

আইরিনকে শ্বশুরবাড়িতে দেখে রনি অন্যত্র পালিয়ে যান। আইরিন রনি’র শ্বশুরবাড়ির একটি রুমে প্রবেশ করে দরজা বন্ধ করে আত্যহত্যার হুমকি দিলে স্থানীয় জনৈক ব্যক্তি তাড়াইল থানা পুলিশকে সংবাদ দেয়।

সংবাদ পেয়ে এসআই রাজীব আহম্মেদ রিপন সঙ্গীয় ফোর্সসহ ঘটনাস্থলে পৌঁছে আইরিনের সাথে কথা বললে দরজা খুলে দেন আইরিন।

এসআই রাজীব আহম্মেদ রিপন জানান, আইরিন আক্তারের ভাষ্যমতে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পরিচয় হয় তাঁর প্রবাসী প্রেমিক রনি’র সাথে। তারপর থেকে-ই গভীর প্রেমে জড়িয়ে পড়ে দু’জনে-ই।

২০১৮ সনে রনি দেশে এলে দু’জনে এক সাথে বিভিন্ন জায়গায় ঘোরাফেরাসহ স্বামী-স্ত্রী পরিচয়ে ১৮ অক্টোবর নারায়ণগঞ্জে আইরিন আক্তারের বড় ভগ্নিপতির বাড়িতে এক সাথে রাত্রিযাপন করেন। এরপর রনি আবার সিঙ্গাপুর চলে যান।

আইরিন-রনি’র ঘটনায় থানায় কোন লিখিত অভিযোগ না হওয়ার কারণে এসআই রাজীব আহম্মেদ রিপন রাউতি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শরীফ উদ্দিন জুয়েল এর জিম্মায় আইরিন আক্তারকে রেখে আসেন ।

শুক্রবার (১২ জুলাই) বিকালে ইউপি চেয়ারম্যান শরীফ উদ্দিন জুয়েল তার পরিষদের গ্রাম পুলিশ ও স্থানীয় গণ্যমান্য লোকজনকে দিয়ে আইরিন আক্তারকে সুরঙ্গল গ্রামে রাকিব হাসান রনি’র বাড়িতে পৌঁছে দেন।

শেষ খবর পাওয়া পর্যন্ত আইরিনকে বাড়িতে ঢুকতে দেয়নি রনি’র পরিবারের লোকজন। আইরিনকে বাড়ি থেকে বিদায় করে দেয়া হয়।

আইরিন আক্তার সাংবাদিকদের জানান, আমি (আইরিন আক্তার) রাকিব হাসান রনি’র বিরুদ্ধে নারী নির্যাতন আইনে মামলা দায়ের করবো।

আইরিন আক্তার কিশোরগঞ্জ জেলা সদরে গাইটাল এলাকায় তার বোনের বাড়িতে থেকে শহরের বড় বাজার এলাকায় একটি বিউটি পার্লারে কাজ করেন বলে জানা গেছে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর