কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে পরিবার পরিকল্পনা কর্মীদের মাঝে বিশেষ কৃতিত্ব পুরস্কার বিতরণ

 স্টাফ রিপোর্টার | ২২ ফেব্রুয়ারি ২০১৮, বৃহস্পতিবার, ৯:৩১ | কিশোরগঞ্জ সদর 


কিশোরগঞ্জ সদর উপজেলার পরিবার পরিকল্পনা মাঠকর্মীদের মাঝে বিশেষ কৃতিত্ব পুরস্কার বিতরণ করা হয়েছে। পরিবার কল্যাণ সেবা ও প্রচার সপ্তাহে বিশেষ অবদান রাখায় মোট ৪০জন মাঠকর্মীকে এই বিশেষ কৃতিত্ব পুরস্কার দেয়া হয়। বৃহস্পতিবার কিশোরগঞ্জ সদর উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে কিশোরগঞ্জ সদর উপজেলা পরিবার পরিকল্পনা কার্যালয়ের উদ্যোগে এ উপলক্ষে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে কিশোরগঞ্জের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) উপসচিব তরফদার মো. আক্তার জামীল প্রধান অতিথি এবং পরিবার পরিকল্পনা বিভাগের উপ-পরিচালক আবু তাহা মো. এনামুর রহমান বিশেষ অতিথি হিসেবে পুরস্কৃত মাঠকর্মীদের হাতে ক্রেস্ট তুলে দেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কিশোরগঞ্জ সদর উপজেলা পরিবার পরিকল্পনা অফিসার মোহাম্মদ মিজানুর রহমান (বিসিএস-এফপি)।

সদ্য পালিত পরিবার কল্যাণ সেবা ও প্রচার সপ্তাহে জেলায় প্রথম স্থান অর্জন করে কিশোরগঞ্জ সদর উপজেলা। এই অর্জনে ভূমিকা রাখায় ৮টি ক্যাটাগরিতে মোট ৪০জন মাঠকর্মীকে অনুষ্ঠানে পুরস্কৃত করা হয়। এছাড়া অনুষ্ঠানে কর্মীদের মাঝে ৪৮টি স্যাটেলাইট ক্লিনিক বোর্ড বিতরণ করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) উপসচিব তরফদার মো. আক্তার জামীল সদ্য পালিত পরিবার কল্যাণ সেবা ও প্রচার সপ্তাহে কিশোরগঞ্জ সদর উপজেলা প্রথম স্থান অর্জন করায় সদর উপজেলা পরিবার পরিকল্পনা কার্যালয়ের সকল কর্মকর্তা ও কর্মচারীদের বিশেষ ধন্যবাদ দেন। বিশেষ করে আয়া ও নিরাপত্তা প্রহরীদের পুরস্কৃত করায় তিনি আয়োজকদের অকুণ্ঠ প্রশংসা করেন।

অনুষ্ঠানের শেষ পর্যায়ে সদর উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের পক্ষ থেকে পরিবার পরিকল্পনা কার্যক্রমে অনবদ্য অবদান রাখায় প্রধান অতিথি অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) উপসচিব তরফদার মো. আক্তার জামীল এবং বিশেষ অতিথি পরিবার পরিকল্পনা বিভাগের উপ-পরিচালক আবু তাহা মো. এনামুর রহমানকে ‘বিশেষ সম্মাননা স্মারক’ দেয়া হয়।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর