কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


অষ্টগ্রামে কমিউনিটি পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত


 অজিত দত্ত, অষ্টগ্রাম | ১৪ জুলাই ২০১৯, রবিবার, ৮:১৩ | অষ্টগ্রাম 


মাদক বিক্রেতা ও জঙ্গিবাদের প্রতিকার, বাংলাদেশ পুলিশের অঙ্গীকার- এই প্রতিপাদ্যকে সামনে রেখে অষ্টগ্রামে কমিউনিটি পুলিশিং সভা ও ওপেন হাউজ ডে অনুষ্ঠিত হয়েছে। রোববার (১৪ জুলাই) রাষ্ট্রপতি আবদুল হামিদ অডিটোরিয়াম কাম-কমিউনিটি সেন্টার মিলনায়তনে এই কমিউনিটি পুলিশিং সভা ও ওপেন হাউজ ডে অনুষ্ঠিত হয়।

অষ্টগ্রাম থানা পুলিশ আয়োজিত এই কমিউনিটি পুলিশিং সভা ও ওপেন হাউজ ডে এ প্রধান অতিথি ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর) অনির্বাণ চৌধুরী।

এতে সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মুক্তিযোদ্ধা ফজলুল হক হায়দারী বাচ্চু।

কমিউনিটি পুলিশিং সভা ও ওপেন হাউজ ডে এ বিশেষ অতিথি ছিলেন রোটারী ডিগ্রী কলেজের অধ্যক্ষ মোজতাবা আরিফ খান।

কমিউনিটি পুলিশিং সভা ও ওপেন হাউজ ডে এ স্বাগত বক্তব্য রাখেন অষ্টগ্রাম থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. কামরুল ইসলাম মোল্যা।

এতে অন্যদের মধ্যে উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান লতিফা হক রত্না, কাস্তুল ইউপি চেয়ারম্যান সাইফুল হক রন্টি, পুর্ব অষ্টগ্রাম ইউপি চেয়ারম্যান মো. কাছিদ মিয়া, কলমা ইউপি চেয়ারম্যান রাধাকৃষ্ণ দাস প্রমুখ বক্তব্য রাখেন।

বক্তারা হাওর অধ্যুষিত অষ্টগ্রাম থানা পুলিশের সেবার মান বিষয়ে নানা প্রস্তাব তুলে ধরেন।

প্রধান অতিথির বক্তব্যে অতিরিক্ত পুলিশ সুপার (সদর) অনির্বাণ চৌধুরী বলেন, সেবার মান বাড়াতে থানাকে জনগণের হাসপাতাল বা চিকিৎসা কেন্দ্রের অনুরূপ ভাবতে হবে। তবেই পারস্পরিক সমন্বয়ের মাধ্যমে কাঙ্ক্ষিত সেবা নিশ্চিত করা সম্ভব হবে।

কমিউনিটি পুলিশিং সভা ও ওপেন হাউজ ডে এ উপজেলার বিভিন্ন ইউনিয়ন পর্যায়ের জনপ্রতিনিধি, মুক্তিযোদ্ধা, স্থানীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দ, সাংবাদিক ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর