কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


তাড়াইল থানার ওসি হিসেবেও কিশোরগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি মুজিবুর


 স্টাফ রিপোর্টার | ১৫ জুলাই ২০১৯, সোমবার, ২:৩২ | বিশেষ সংবাদ 


তাড়াইল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মুজিবুর রহমানকে কিশোরগঞ্জ জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ (ওসি) হিসেবে নির্বাচিত করা হয়েছে। সোমবার (১৫ জুলাই) জেলা পুলিশের মাসিক কল্যাণ সভায় তাঁকে শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ (ওসি) হিসেবে পুরস্কৃত করা হয়।

পুলিশ সুপার মো. মাশরুকুর রহমান খালেদ, বিপিএম (বার) কিশোরগঞ্জ জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হিসেবে তাড়াইল থানার ওসি মো. মুজিবুর রহমান-এর নাম ঘোষণা করেন এবং পুরস্কার হিসেবে ক্রেস্ট ও নগদ অর্থ তুলে দেন।

গত জুন, ২০১৯ মাসে ওয়ারেন্ট তামিল, অন্যান্য আসামি গ্রেপ্তার, মাদক মামলার আসামি গ্রেপ্তার, মাদক উদ্ধার এবং থানার সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার ক্ষেত্রে প্রতিযোগিতায় অন্যান্য থানার চাইতে পয়েন্টের দিক দিয়ে এগিয়ে থাকায় তাড়াইল থানাকে কিশোরগঞ্জ জেলার শ্রেষ্ঠ থানা এবং তাড়াইল থানার ওসি মো. মুজিবুর রহমানকে শ্রেষ্ঠ ওসি নির্বাচিত করা হয়।

গত ১৩ই মে তাড়াইল থানায় অফিসার ইনচার্জ (ওসি) হিসেবে মো. মুজিবুর রহমান যোগদান করেন। সেখানে যোগদানের পর থেকেই তিনি মাদক ও জুয়ার বিরুদ্ধে সোচ্চার থেকে থানার আইনশৃঙ্খলা পরিস্থিতি উন্নয়নে মনোযোগী হন।

থানা এলাকার বিভিন্ন স্থানে মাদক, জঙ্গীবাদ, সন্ত্রাসবাদ, বাল্যবিবাহ ইত্যাদি প্রতিকারে জনগনের সাথে একের পর এক মতবিনিময় সভা করে চলেছেন।

এছাড়া তাড়াইল থেকে মাদকের শেকড় উপড়ে ফেলারও ঘোষণা দিয়েছেন তাড়াইল থানার ওসি মো. মুজিবুর রহমান।

মো. মুজিবুর রহমান এর আগে করিমগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) থাকাকালে গত বছর ২০১৮ সালে একাধিকবার কিশোরগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি নির্বাচিত ও পুরস্কৃত হন।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর