কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


এবার মার্কিন নারী লক্ষ্মীপুরে এসে ঘর বাঁধলেন বাংলাদেশী যুবকের সাথে


 কিশোরগঞ্জ নিউজ ডেস্ক | ১৭ জুলাই ২০১৯, বুধবার, ২:৫৬ | সারাদেশ 


বাংলাদেশী যুবকদের সাথে প্রেমে মজে একের পর এক বিদেশী নারীরা ছুটে আসছেন বাংলাদেশে। এবার সব প্রতিবন্ধকতা অতিক্রম করে নিজ দেশ ছেড়ে বাংলাদেশের লক্ষ্মীপুরে এসে প্রেমিক পুরুষের সাথে ঘর বেঁধেছেন এক মার্কিন নারী।

মার্কিন এই নারীর নাম সারলেট। তিনি আমেরিকার নিউজার্সির বাসিন্দা। গত ১২ জুলাই বাংলাদেশে আসেন সারলেট। সারলেট এর প্রেমিকের নাম সোহেল হোসেন। তিনি লক্ষ্মীপুর সদরের দত্তপাড়া ইউনিয়নের শ্রীরামপুর গ্রামের সফিক উল্যাহর ছেলে।

সারলেট বাংলাদেশে আসার পর সোহেলের পরিবারের সম্মতিতে মঙ্গলবার (১৬ জুলাই) আনুষ্ঠানিকভাবে বরণ করে নেয়া হয় সারলেটকে। বিয়ের পর মার্কিন নববধূকে দেখতে সোহেলদের শ্রীরামপুর গ্রামের বাড়িতে ভিড় করছেন এলাকার হাজারো মানুষ।

পারিবারিক সূত্র জানিয়েছে, ২০১৩ সালে ফেসবুকের মাধ্যমে সোহেলের সাথে সারলেট এর পরিচয়। এরপর বন্ধুত্ব থেকে গভীর প্রেম। আর এই প্রেমের টানেই নিজ দেশ ছেড়ে বাংলাদেশে চলে এসেছেন মার্কিন নারী সারলেট।

স্থানীয়রা বলছেন, প্রেম আসলে কোন সীমারেখা মানে না। এর নজিরই দেখালেন সারলেট। বাংলাদেশী যুবক সোহেলের প্রেমের টানে সাত সমুদ্র তেরো নদীর ওপারের দেশ আমেরিকা ছেড়ে চলে এসেছে বাংলাদেশে।

সারলেট জানান, তার পরিবারের সায় পাওয়ার পর তিনি বাংলাদেশে ছুটে আসেন। এখানে সোহেলের পরিবারও তাকে আন্তরিকভাবে গ্রহণ করেছে। ফলে দুইদেশের দুই সংস্কৃতি থাকলেও শেষ পর্যন্ত তাদের ভালবাসারই জয় হয়েছে।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর