কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


পাকুন্দিয়ায় স্কুল ছাত্রীকে ধর্ষণের পর হত্যা, মামলা বিক্ষোভ মানববন্ধন


 স্টাফ রিপোর্টার | ২০ জুলাই ২০১৯, শনিবার, ৯:৩৬ | পাকুন্দিয়া  


পাকুন্দিয়া উপজেলার গাংধোয়ারচর গ্রামে নানাবাড়িতে নবম শ্রেণির ছাত্রী স্মৃতি আক্তার রিমা (১৪) কে ধর্ষণের পর হত্যার ঘটনায় মামলা হয়েছে। শুক্রবার (১৯ জুলাই) রাতে নিহতের মা আঙ্গুরা খাতুন বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে পাকুন্দিয়া থানায় মামলাটি (নং-৮) দায়ের করেন।

মামলায় একই উপজেলার চরফরাদী গ্রামের খুরশিদ মিয়ার ছেলে জাহিদ মিয়া, রুবেল মিয়ার ছেলে পিয়াস মিয়া, ফারুক মিয়ার ছেলে রুমান মিয়া ও কফুল উদ্দিনের ছেলে রাজু মিয়াসহ অজ্ঞাত আরও ৫-৬জনকে আসামি করা হয়েছে।

পাকুন্দিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মফিজুর রহমান মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, আসামিদের গ্রেপ্তারে পুলিশ তৎপর রয়েছে।

নিহত স্মৃতি আক্তার রিমা পার্শ্ববর্তী হোসেনপুর উপজেলার জামাইল গ্রামের মৃত আবুল হোসেনের কন্যা ও হোসেনপুর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ে নবম শ্রেণির ছাত্রী।

এদিকে শনিবার (২০ জুলাই) দুপুরের দিকে ঘটনাস্থল পরিদর্শনে যান কিশোরগঞ্জের পুলিশ সুপার মো. মাশরুকুর রহমান খালেদ বিপিএম (বার)। এ সময় তিনি নিহত স্কুল ছাত্রী রিমার স্বজন এবং এলাকাবাসীর সাথে কথা বলেন।

পরিদর্শন শেষে পুলিশ সুপার মো. মাশরুকুর রহমান খালেদ বিপিএম (বার) জানান, তদন্তের পাশাপাশি মামলার আসামিদের গ্রেপ্তারে পুলিশ কাজ করছে।

অন্যদিকে স্কুল ছাত্রী রিমাকে ধর্ষণের পর হত্যার ঘটনায় জড়িতদের গ্রেপ্তার ও বিচারের দাবিতে পাকুন্দিয়ায় বিক্ষোভ মিছিল ও মানববন্ধন কর্মসূচী পালিত হয়েছে। শনিবার (২০ জুলাই) দুপুরে ‘সত্যের পথে আলোর সন্ধানে যুব সংঘ’ নামে একটি সংগঠনের উদ্যোগে এ বিক্ষোভ মিছিল ও মানববন্ধন কর্মসূচী পালন করা হয়।

বিক্ষোভ মিছিলটি উপজেলা প্রাণিসম্পদ অধিদপ্তরের সামনে থেকে শুরু হয়ে পৌরবাজার প্রদক্ষিণ শেষে উপজেলা পরিষদ গেইটের সামনে গিয়ে মানববন্ধন কর্মসূচী পালন করে।

এতে বক্তব্য রাখেন, পৌর কাউন্সিলর শরীফুল ইসলাম সুজন, বিশিষ্ট ব্যবসায়ী হুমায়ুন কবীর শেখ, সত্যের পথে আলোর সন্ধানে যুব সংঘের উপদেষ্টা বোরহান উদ্দিন, কামাল হোসেন, সভাপতি মেহেদী হাসান মুন্না ও সাধারণ সম্পাদক সাজ্জাদ মাহমুদ মিমশাদ।

এ সময় মেহেদী হাসান তারেক, রফিকুল ইসলাম বিজয়, রাজিম হোসেন, রাব্বি, তানভীর, অনিক, অন্তর, বিজয়, ফরহাদ, বাজান, রাফি, রিফাতসহ অন্যরা উপস্থিত ছিলেন।

পরে নেতৃবৃন্দ পাকুন্দিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মফিজুর রহমানের কাছে একটি স্মারকলিপি প্রদান করেন।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর