কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


নিঝুমের জন্মদিনের কেক কাটলেন এমপি সোহরাব উদ্দিন

 সাখাওয়াত হোসেন হৃদয় | ২৩ ফেব্রুয়ারি ২০১৮, শুক্রবার, ১১:৪১ | পাকুন্দিয়া  


পাকুন্দিয়ায় কুড়িয়ে পাওয়া সেই শিশু অহনা আমির নিঝুম এর প্রথম জন্মদিন আনন্দঘন পরিবেশের মধ্য দিয়ে উদযাপন করা হয়েছে। ওই শিশুর দায়িত্ব নেয়া অভিভাবক মো. আমির উদ্দিন অহনা আমির নিঝুম এর জমকালো জন্মদিন পালনের আয়োজন করেন।

শুক্রবার সন্ধ্যায় অহনা আমির নিঝুম এর জন্মদিনের কেক কাটেন কিশোরগঞ্জ-২ ( কটিয়াদী-পাকুন্দিয়া)  আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট মো. সোহরাব উদ্দিন। আমির উদ্দিন এর পৌরসদরের শ্রীরামদী গ্রামের বাড়িতে এই কেক কাটার আয়োজন করা হয়। এসময় এমপি পত্নী, আমির উদ্দিন ও তার স্ত্রী নীলাসহ নিকট আত্মীয়রা উপস্থিত ছিলেন।

এর আগে অহনা আমির নিঝুম এর প্রথম জন্মদিন উপলক্ষে দোয়া মাহফিল ও দুপুরের ভোজের আয়োজন করেন আমির উদ্দিন। এলাকার গণ্যমান্য ব্যক্তি ও আত্মীয়স্বজনসহ পাঁচ শতাধিক লোকের ভোজের আয়োজন করা হয়।

এ প্রসঙ্গে অ্যাডভোকেট মো. সোহরাব উদ্দিন এমপি বলেন, আমির উদ্দিন এর মানবিকতা নি:সন্দেহে প্রশংসনীয়। নিঝুমকে নিজের মেয়ের চেয়েও বেশি আদর দিয়ে সে লালন পালন করে যাচ্ছে। যা এখানকার সময়ে খুবই বিরল। তার ও তার স্ত্রীর স্নেহ মমতায় নিঝুম ভাল মানুষ হবে এ প্রত্যাশা রইল।

প্রসঙ্গত, গত বছরের ১৯ ফেব্রুয়ারি রাতে সড়কের পাশের একটি জমি থেকে এক নবজাতককে উদ্ধার করে স্থানীয় লোকজন। পরে ওই নবজাতককে দেখভাল ও ভরণ পোষণের দায়িত্ব নেন পৌরসদর বাজারের ব্যবসায়ি মো. আমির উদ্দিন। নাম রাখেন অহনা আমির নিঝুম।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর