কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


ইটনার প্রত্যন্ত গ্রামের এক অনুষ্ঠানে দুই রাষ্ট্রপতির ছেলে

 বিশেষ প্রতিনিধি | ২৪ ফেব্রুয়ারি ২০১৮, শনিবার, ১২:৫৮ | ইটনা  


ইটনা উপজেলার প্রত্যন্ত হাওর গ্রাম লাইমপাশায় একটি সামাজিক অনুষ্ঠানে এক সঙ্গে প্রয়াত রাষ্ট্রপতি মো. জিল্লুর রহমান এর ছেলে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন এমপি এবং বর্তমান রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ এর ছেলে রেজওয়ান আহাম্মদ তৌফিক এমপি অংশ নিয়েছেন। উপজেলার মৃগা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ নেতা হাজী গোলাম মোস্তফার মৃত্যুতে লাইমপাশা গ্রামের বাড়িতে শুক্রবার চেহলাম অনুষ্ঠানের আয়োজন করা হয়। এই অনুষ্ঠানে সস্ত্রীক এই দুই রাষ্ট্রপতির ছেলে অংশ নেন।

এর মধ্যে দুপুর ১২টার দিকে স্থানীয় সংসদ সদস্য রেজওয়ান আহাম্মদ তৌফিক লাইমপাশা গ্রামে পৌঁছান। অন্যদিকে বিকাল সোয়া তিনটার কিছু পরে হেলিকপ্টারে করে কিশোরগঞ্জ-৬ (ভৈরব-কুলিয়ারচর) আসনের সংসদ সদস্য বিসিবি সভাপতি নাজমুল হাসান পান সেখানে পৌঁছান। হেলিকপ্টার থেকে অবতরণের পর নাজমুল হাসান পাপন এমপিকে ফুলেল শুভেচ্ছা জানান রেজওয়ান আহাম্মদ তৌফিক এমপি।

এ সময় উপজেলা পরিষদ চেয়ারম্যান চৌধুরী কামরুল হাসান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা মো. ইসমাইল হোসেন, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খলিলুর রহমান প্রমুখসহ স্থানীয় জনপ্রতিনিধি ও বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এলাকাবাসী জানান, তাদের গ্রামে এক সঙ্গে কোন একটি অনুষ্ঠানে এভাবে দুই রাষ্ট্রপতির ছেলের উপস্থিত হওয়া একটি বিরল ঘটনা। তাছাড়া দু’জনেই আবার সংসদ সদস্য। যে কারণে ঘটনাটি তাদের গ্রাম তো বটেই গোটা এলাকাতেই ছিল ব্যাপকভাবে আলোচিত।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর