কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


পাকুন্দিয়ায় বিনামূল্যে ঢেউটিন ও নগদ অর্থ বিতরণ


 স্টাফ রিপোর্টার | ২২ জুলাই ২০১৯, সোমবার, ৯:২৪ | পাকুন্দিয়া  


পাকুন্দিয়ায় দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের আওতাধীন দুর্যোগে ক্ষতিগ্রস্থ, অসহায় দুস্থ ব্যক্তি, পরিবার ও প্রতিষ্ঠানের মধ্যে বিনামূল্যে ৭০ বান্ডিল ঢেউটিন ও দুই লাখ ১০ হাজার নগদ টাকা বিতরণ করা হয়েছে।

সোমবার (২২ জুলাই) দুপুরে উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার কার্যালয়ের উদ্যোগে উপজেলা প্রশাসনের দুর্যোগ ব্যবস্থাপনা শাখা এসব ঢেউটিন ও নগদ অর্থ বিতরণের আয়োজন করে।

কিশোরগঞ্জ-২ (কটিয়াদী-পাকুন্দিয়া) আসনের জাতীয় সংসদ সদস্য সাবেক আইজিপি নূর মোহাম্মদ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এসব ঢেউটিন ও নগদ অর্থ বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন।

এসময় উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম রেনু, উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. নাহিদ হাসান, পৌরসভার মেয়র মো. আক্তারুজ্জামান খোকন, উপজেলা পরিষদের মহিলা ভাইসচেয়ারম্যান শামছুন্নাহার আপেল, উপজেলা আওয়ামী লীগের যুগ্মআহ্বায়ক মোতায়েম হোসেন স্বপন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. রওশন করিম প্রমুখসহ স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।

দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের অধীনে ২০১৮-১৯ অর্থ বছরে উপজেলার ৫টি শিক্ষা ও ধর্মীয় প্রতিষ্ঠান এবং ৩১জন অসহায় দুস্থ ব্যক্তির মধ্যে ৭০ বান্ডিল ঢেউটিন ও ২লাখ ১০ হাজার টাকা বিতরণ করা হয়।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর