কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত


 স্টাফ রিপোর্টার | ২৮ জুলাই ২০১৯, রবিবার, ১:০০ | রাজনীতি 


আলোচনা সভা ও কেক কাটার মধ্য দিয়ে কিশোরগঞ্জে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ২৫তম প্রতিষ্ঠাবার্ষিকী ও রজতজয়ন্তী উদযাপন করা হয়েছে। জেলা স্বেচ্ছাসেবক লীগের আয়োজনে শনিবার (২৭ জুলাই) জেলা আওয়ামী লীগ কার্যালয়ে এই আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠিত হয়।

২৫তম প্রতিষ্ঠাবার্ষিকী ও রজতজয়ন্তীর আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট এম এ আফজল।

আলোচনা সভায় সভাপতিত্ব করেন জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক প্রভাষক শামীম আহমেদ।

জেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক পলাশ মুত্তাকীর পরিচালনায় আলোচনা সভায় সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সাধারণ সম্পাদক সাজ্জাদ হোসেন হৃদয়, জেলা স্বেচ্ছাসেবক লীগ সহ-সভাপতি মিতুল, যুগ্ম সাধারণ সম্পাদক টুটুল আহমেদ, যুগ্ম সাধারণ সম্পাদক সুমন ইসলাম সহ সদর উপজেলা ইউনিয়ন নেতৃবৃন্দ ও বিভিন্ন উপজেলা থেকে আগত নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

এছাড়া আমন্ত্রিত অতিথি হিসেবে জেলা আওয়ামী লীগ সহ সভাপতি অ্যাডভোকেট নূরুন্নবী বাদল, সদর উপজেলা আওয়ামী লীগ সভাপতি অ্যাডভোকেট আতাউর রহমান, সাংবাদিক সাকাউদ্দিন আহাম্মদ রাজন, জেলা আওয়ামী লীগের ধর্ম সম্পাদক একেএম শামসুল ইসলাম খান মাসুম, বন ও পরিবেশ সম্পাদক এনায়েত করিম অমি, জেলা মহিলা আওয়ামী লীগের সিনিয়র যুগ্মআহ্বায়ক বিলকিস বেগম, জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ওমান খান সহ যুবলীগ, কৃষক লীগ নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

আলোচনা সভা ও কেক কাটায় স্বেচ্ছাসেবক লীগের বিভিন্ন পর্যায়ের বিপুল সংখ্যক নেতাকর্মী ছাড়াও আওয়ামী লীগ এবং অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মীরা অংশ নেন।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর