কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


নারী ও শিশু নির্যাতনে জড়িতদের শাস্তির দাবিতে কিশোরগঞ্জে মানববন্ধন


 স্টাফ রিপোর্টার | ২৮ জুলাই ২০১৯, রবিবার, ৭:২৮ | কিশোরগঞ্জ সদর 


সামাজিক অস্থিরতা সৃষ্টি এবং ক্রমবর্ধমান নারী ও শিশু নির্যাতনের সাথে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে কিশোরগঞ্জে রোববার (২৮ জুলাই) দুপুরে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে।

শহরের গৌরাঙ্গ বাজার এলাকার স্টেশন রোডে বাংলাদেশে কর্মরত বেসরকারি উন্নয়ন সংস্থাসমূহের সমন্বয়কারী প্রতিষ্ঠান এডাব কিশোরগঞ্জ জেলা শাখা এই মানববন্ধন কর্মসূচির আয়োজন করে।

মানববন্ধনে র‌্যাক বাংলাদেশ এর নির্বাহী পরিচালক ও এডাব কিশোরগঞ্জ জেলা শাখার সভাপতি মো. ইবাদুর রহমান বাদল, আর্প এর পরিচালক ও এডাব কিশোরগঞ্জ জেলা শাখার সহ-সভাপতি মো. জাহাঙ্গীর ফকির, আরডিও এর নির্বাহী পরিচালক রুবিনা আক্তার রুবি, বৌলাই নারী উন্নয়ন সংস্থার নির্বাহী আশেকা আক্তার জাগন, আপো এর নির্বাহী পরিচালক মো. এমদাদ উদ্দিন সবুজ, ওয়েপ পরিচালক মো. তারা মিয়া, ওয়েপ এর নির্বাহী পরিচালক ও এডাব কিশোরগঞ্জ জেলা শাখার সাধারণ সম্পাদক মো. মিজানুর রহমান রিপন প্রমুখ নেতৃত্ব দেন।

মানববন্ধন কর্মসূচি থেকে নারী ও শিশুর প্রতি সব ধরনের সহিংসতা বন্ধে কার্যকর ও কঠোর পদক্ষেপ গ্রহণ এবং অপরাধের সাথে জড়িতদের দ্রুত, সর্বোচ্চ ও দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করাসহ ৯ দফা দাবি জানানো হয়।

কর্মসূচিতে র‌্যাক-বাংলাদেশ, আর্প, ওয়েপ, আরডিও, আপোসহ বেশ কয়েকটি বেসরকারি সংগঠনের প্রতিনিধি অংশ নেন।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর