কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


অষ্টগ্রামে ৪টি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন করলেন রেজওয়ান আহাম্মদ তৌফিক এমপি


 অজিত দত্ত, অষ্টগ্রাম | ৩০ জুলাই ২০১৯, মঙ্গলবার, ১০:১৭ | অষ্টগ্রাম 


অষ্টগ্রাম উপজেলায় চারটি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন করেছেন কিশোরগঞ্জ-৪ (ইটনা-মিঠামইন-অষ্টগ্রাম) আসনের সংসদ সদস্য রেজওয়ান আহাম্মদ তৌফিক। মঙ্গলবার (৩০ জুলাই) তিনি প্রধান অতিথি হিসেবে উপস্থিত হিসেবে এসব উন্নয়ন প্রকল্পের উদ্বোধন করেন।

উন্নয়ন প্রকল্পগুলো হচ্ছে, উপজেলার বাঙ্গালপাড়া ইউনিয়নের বাজার হতে লঞ্চঘাট পর্যন্ত রাস্তার উন্নয়ন, বাঙ্গালপাড়া ইসলামিয়া দাখিল মাদ্রাসার একাডেমি ভবন নির্মাণ, বাঙ্গালপাড়া ইউনিয়ন পরিষদ ভবনের ভিত্তিপ্রস্তর এবং হিলিপ মার্কেট।

উন্নয়ন প্রকল্পসমূহের উদ্বোধনের সময় কিশোরগঞ্জ জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি ফজলুল হক হায়দারী, অষ্টগ্রাম উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান শহীদুল ইসলাম জেমস, ইটনা উপজেলা পরিষদ চেয়ারম্যান চৌধুরী কামরুল হাসান, অষ্টগ্রাম উপজেলার ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ আশরাফুল আলম, অষ্টগ্রাম থানার অফিসার ইনচার্জ (ওসি) কামরুল ইসলাম মোল্যা, অষ্টগ্রাম সদর ইউপি চেয়ারম্যান সৈয়দ ফারুক আহম্মেদ, কাস্তুল ইউপি চেয়ারম্যান সাইফুল হক রন্টি, পূর্ব অষ্টগ্রাম ইউপি চেয়ারম্যান মো. কাছিদ মিয়া, আব্দুল্লাপুর ইউপি চেয়ারম্যান মোক্তার খাঁ প্রমুখ উপস্থিত ছিলেন।

এছাড়া উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারী, আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মী এবং স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

বাঙ্গালপাড়া ইউনিয়ন পরিষদ ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বাঙ্গালপাড়া ইউনিয়নের চেয়ারম্যান এনামূল হক ভূঁইয়া।

প্রধান অতিথির বক্তৃতায় রেজওয়ান আহাম্মদ তৌফিক এমপি বাঙ্গালপাড়াসহ অষ্টগ্রাম উপজেলার সার্বিক উন্নয়নে যা যা করা দরকার, সব করা হবে বলে ঘোষণা দেন।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর