কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে গাঁজাসহ আটক দুই জনের কারাদণ্ড

 স্টাফ রিপোর্টার | ১ আগস্ট ২০১৯, বৃহস্পতিবার, ৩:১০ | কিশোরগঞ্জ সদর 


কিশোরগঞ্জে গাঁজাসহ মো. মানিক (৪০) ও মো. মকবুল হোসেন (৫৮) নামে দুই জনকে আটকের পর প্রত্যেককে তিন মাস করে কারাদণ্ড এবং এক হাজার টাকা করে জরিমানা অনাদায়ে আরো ১৫দিনের কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত।

বৃহস্পতিবার (১ আগস্ট) সকালে ভ্রাম্যমাণ আদালতের বিচারক কিশোরগঞ্জ কালেক্টরেটের নির্বাহী ম্যাজিস্ট্রেট এইচ এম খোদাদাদ হোসেন এই দণ্ডাদেশ দেন।

ভ্রাম্যমাণ আদালতে সাজা প্রদানের পর দুই জনকেই কিশোরগঞ্জ জেলা কারাগারে পাঠানো হয়।

দণ্ডিত দুই মাদক অপরাধীর মধ্যে মো. মানিক কিশোরগঞ্জ সদর উপজেলার বৌলাই ইউনিয়নের পূর্ব ভরাটি গ্রামের মৃত সুরুজ মিয়ার ছেলে এবং মো. মকবুল হোসেন একই এলাকার মৃত রইছ উদ্দীনের ছেলে।

এর আগে ভোর ৫টা থেকে সকাল ৯টা পর্যন্ত কিশোরগঞ্জ সদর উপজেলার বিভিন্ন এলাকায় নির্বাহী ম্যাজিস্ট্রেট এইচ এম খোদাদাদ হোসেন এর নেতৃত্বে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর কিশোরগঞ্জ জেলা কার্যালয়ের মাদকবিরোধী ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়।

ভ্রাম্যমাণ আদালতের অভিযানে গাঁজাসহ মো. মানিক ও মো. মকবুল হোসেনকে আটক করা হয়।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর কিশোরগঞ্জ জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মোহাম্মদ হাবীব তৌহিদ ইমাম জানান, বৃহস্পতিবার (১ আগস্ট) গাঁজাসহ মানিক ও মো. মকবুল হোসেনকে আটকের পর নির্বাহী ম্যাজিস্ট্রেট এইচ এম খোদাদাদ হোসেন প্রত্যেককে তিন মাস করে কারাদণ্ড এবং এক হাজার টাকা করে জরিমানা অনাদায়ে আরো ১৫দিনের কারাদণ্ড প্রদান করেন।

মাদক নির্মুলের জন্য মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর নিয়মিতভাবে মাদক বিরোধী অভিযান পরিচালনা করছে বলেও মোহাম্মদ হাবীব তৌহিদ ইমাম জানান।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর