কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


১৯ দিন মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে হেরে গেল শিশুটি

 অজিত দত্ত, অষ্টগ্রাম প্রতিনিধি | ২৫ ফেব্রুয়ারি ২০১৮, রবিবার, ৮:২৬ | অষ্টগ্রাম 


রাস্তার পাশে নিজেদের বাড়ির ওঠানে খেলা করছিল পাঁচ বছরের ছোট্ট শিশুটি। হঠাৎ রাস্তা থেকে নিয়ন্ত্রণ হারিয়ে সেই উঠানে চলে যায় একটি অটোরিকশা। খেলায় মগ্ন শিশুটি পিষ্ঠ হয় অটোরিকশাটির চাকায়।

গত ৫ই ফেব্রুয়ারি অষ্টগ্রাম উপজেলার বাঙ্গালপাড়ার আনোয়ারপুরে ঘটনাটি ঘটে। গুরুতর আহত শ্রাবন্তী আক্তার নামের শিশুটিকে নিয়ে স্বজনেরা ছুটেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে। সেখান থেকে কিশোরগঞ্জ জেনারেল হাসপাতাল হয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে।

সেখানেই মৃত্যুর সঙ্গে দিনরাত্রি পাঞ্জা লড়ছিল শ্রাবন্তী। কিন্তু পরিবার আর চিকিৎসকদের সব প্রচেষ্টাকে ব্যর্থ করে দিয়ে শেষ পর্যন্ত হার মানে সে। শনিবার দিবাগত রাত ৩টার দিকে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুর কোলে ঢলে পড়ে শ্রাবন্তী।

শ্রাবন্তীর বাবার নাম রুবেল মিয়া। শ্রাবন্তী ছিল রুবেল দম্পতির একমাত্র সন্তান। ফুটফুটে শিশুটির এমন মৃত্যুতে পরিবারের মতোই শোকে মুহ্যমান বাঙ্গালপাড়া।

এলাকাবাসী জানান, গত ৫ই ফেব্রুয়ারি মনোহরপুর গ্রামের ওয়াজ উদ্দিন মিয়ার ছেলে জয়নালের অটোরিকশার নিচে চাপা পড়ে শিশুটি গুরুতর আহত হয়। পরে আহত শ্রাবন্তীকে অষ্টগ্রাম উপজেলা  স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক কিশোগঞ্জ জেনারেল হাসপাতালে রেফার্ড করেন। কিশোরগঞ্জ জেনারেল হাসপাতালে শিশুটির অবস্থার অবনতি হলে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে শিশু বিভাগে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শনিবার দিবাগত রাত ৩টার দিকে শ্রাবন্তীর মৃত্যু হয়।

এ ব্যাপারে শিশুটির দাদা মো আয়ুব আলী বাদী হয়ে অটোরিকশাচালক জয়নাল মিয়াকে আসামি করে অষ্টগ্রাম থানায় অভিযোগ দায়ের করেছেন।

নিহত শ্রাবন্তীর বাবা রুবেল মিয়া জানান, ঘটনার সময় তার মেয়ে বাড়ির উঠানে বসে খেলা করছিল। হঠাৎ রাস্তা থেকে বাড়ির ভেতরে অটোরিকশা ঢুকে শিশুটিকে চাপা দেয়।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর