কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


পাকুন্দিয়ায় ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার


 স্টাফ রিপোর্টার | ৬ আগস্ট ২০১৯, মঙ্গলবার, ৭:২৯ | পাকুন্দিয়া  


কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় ২০ পিস ইয়াবাসহ মো. শাহজাহান (২৯) নামের এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার (৫ আগস্ট) সন্ধ্যায় উপজেলার বাহাদিয়া পশ্চিমপাড়া এলাকার ব্রহ্মপুত্র নদের ফকিরের ঘাট থেকে তাকে গ্রেপ্তার করে পাকুন্দিয়া থানা পুলিশ।

গ্রেপ্তার হওয়া মাদক ব্যবসায়ী শাহজাহান পার্শ্ববর্তী গফরগাঁও উপজেলার পাগলা থানার টেংগাব গ্রামের নূরুল ইসলামের ছেলে। তাকে মঙ্গলবার (৬ আগস্ট) দুপুরে কিশোরগঞ্জের আদালতে পাঠানো হয়েছে।

পুলিশ সূত্রে জানা যায়, মাদক ব্যবসায়ী শাহজাহান দীর্ঘদিন ধরে ব্রহ্মপুত্রের ওপার থেকে এপারে এসে বিভিন্ন মাদকাসক্ত ব্যক্তিদের কাছে ইয়াবা বিক্রি করে আসছে।

সোমবার (৫ আগস্ট) সন্ধ্যায় ব্রহ্মপুত্র নদের তীরে শাহজাহান ইয়াবা বিক্রি করছিল। এসময় গোপন সংবাদের ভিত্তিতে পাকুন্দিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) গোলাম মোন্তাছীর মারুফের নেতৃত্বে একদল পুলিশ অভিযান চালিয়ে ২০পিস ইয়াবাসহ তাকে হাতেনাতে গ্রেপ্তার করে।

এ ব্যাপারে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮এর ৩৬(১) এর ১০(ক) ধারায় তার বিরুদ্ধে পাকুন্দিয়া থানায় একটি মামলা হয়েছে।

এ ব্যাপারে পাকুন্দিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) গোলাম মোন্তাছীর মারুফ জানান, গ্রেপ্তারকৃত শাহজাহান একজন ইয়াবা ব্যবসায়ী। সে দীর্ঘদিন ধরে এ ব্যবসার সঙ্গে জড়িত। তার বিরুদ্ধে পাগলা থানায়ও মাদকের মামলা রয়েছে।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পাকুন্দিয়া থানায় করা মামলায় তাকে মঙ্গলবার (৬ আগস্ট) দুপুরে আদালতে পাঠানো হয়েছে।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর