কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


সাজা পরোয়ানা নিয়ে দেশত্যাগের সময় বিমানবন্দর থেকে গ্রেপ্তার কিশোরগঞ্জের এমদাদ


 স্টাফ রিপোর্টার | ৬ আগস্ট ২০১৯, মঙ্গলবার, ৯:০০ | বিশেষ সংবাদ 


স্ত্রীর দায়ের করা যৌতুক মামলায় তিন বছরের সাজা পরোয়ানা মাথায় নিয়ে দেশ ছেড়ে দক্ষিণ কোরিয়ায় পাড়ি জমাচ্ছিলেন কিশোরগঞ্জের যুবক মো. এমদাদুর রশিদ (৩০)। কিন্তু শেষ পর্যন্ত আর বিমানে চড়া হয়নি তার।

বিমানে চড়ার আগেই পুলিশের জালে ধরা পড়ে হাতে কড়া পড়ে তার। সোমবার (৫ আগস্ট) রাতে ঢাকার বিমানবন্দর এলাকা থেকে মো. এমদাদুর রশিদকে গ্রেপ্তার করে কিশোরগঞ্জ সদর মডেল থানা পুলিশ।

পরে রাতেই নিয়ে আসা হয় কিশোরগঞ্জ সদর মডেল থানায়। মঙ্গলবার (৬ আগস্ট) আদালতে সোপর্দ করার পর মো. এমদাদুর রশিদকে কারাগারে পাঠানো হয়।

সাজাপ্রাপ্ত আসামি মো. এমদাদুর রশিদ কিশোরগঞ্জ শহরের আখড়া বাজারের পিটিআই দক্ষিণ রোড এলাকার আনোয়ার হোসেনের ছেলে।

কিশোরগঞ্জ সদর মডেল থানার ওসি মো. আবুবকর সিদ্দিক জানান, ২০১৭ সালে মো. এমদাদুর রশিদের বিরুদ্ধে তার স্ত্রী কিশোরগঞ্জ সদর উপজেলার মহিনন্দ এলাকার জিনকি আক্তার যৌতুকের মামলা করেন।

মামলা চলাকালেই আসামি মো. এমদাদুর রশিদ দক্ষিণ কোরিয়ায় পাড়ি জমায়। সেখানে অবস্থানকালেই আদালত তাকে তিন বছরের কারাদণ্ড দেয়।

সম্প্রতি মো. এমদাদুর রশিদ দেশে ফিরে। সাজা পরোয়ানা মাথায় নিয়ে দেশে অবস্থানের এক পর্যায়ে সে আবারো দেশ ত্যাগ করার চেষ্টা করে।

আধুনিক প্রযুক্তির ব্যবহারের মাধ্যমে পুলিশ মো. এমদাদুর রশিদের অবস্থান নিশ্চিত হয়ে ঢাকার বিমানবন্দর এলাকায় কিশোরগঞ্জ সদর মডেল থানার চৌকস পুলিশ অফিসার এসআই অজিত কুমারের নেতৃত্বে অভিযান পরিচালনা করা হয়।

অভিযানে সোমবার (৫ আগস্ট) রাতে তাকে গ্রেপ্তারের পর রাতেই কিশোরগঞ্জ সদর মডেল থানায় নিয়ে আসা হয়। মঙ্গলবার (৬ আগস্ট) আসামিকে আদালতে সোপর্দ করা হয়েছে।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর