কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


জাবি’তে কিশোরগঞ্জ জেলা ছাত্রকল্যাণ সমিতির নতুন কমিটি

 স্টাফ রিপোর্টার | ৭ আগস্ট ২০১৯, বুধবার, ১:০৬ | সংগঠন সংবাদ 


বাংলা বিভাগের ৪৫তম আবর্তনের শিক্ষার্থী হাসান শাহরিয়ার রমিমকে সভাপতি এবং লোকপ্রশাসন বিভাগের ৪৫তম আবর্তনের শিক্ষার্থী আমিরুল ইসলাম সুজনকে সাধারণ সম্পাদক করে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (জাবি) এ কিশোরগঞ্জ জেলা ছাত্রকল্যাণ সমিতির নতুন কমিটি গঠন করা হয়েছে।

মঙ্গলবার (৬ আগস্ট) সংগঠনের সাবেক সভাপতি মুজাহিদুল ইসলাম জাহিদ ও সাধারণ সম্পাদক সায়েম রানা স্বাক্ষরিত বিজ্ঞপ্তির মাধ্যমে আগামী এক বছরের জন্য ৭৩ সদস্য বিশিষ্ট নতুন এই কমিটির অনুমোদন করা হয়।

কমিটিতে সহ-সভাপতি হিসেবে দায়িত্বপ্রাপ্ত হয়েছেন, ৪৫ তম আবর্তনের শিক্ষার্থী রেজাউল করিম, শাহ আলম, ইশতিয়াক হোসাইন, সাদ্দাম হোসেন, আফসানা সারওয়ার আশা, ইশরাত জাহান স্মৃতি, বিশাল সরকার ও শফিকুল হক সৌরভ।

কমিটিতে যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে রয়েছেন, বখতিয়ার ফাহিম তকি, খায়রুল ইসলাম তানভীর, ইবনে সিনা, জাহাঙ্গীর আলম, মুক্তা ইসলাম, এনায়েতুল ইসলাম নাইম, মেহেদী হাসান তারেক ও ফারজানা আক্তার ইতি।

কমিটিতে সাংগঠনিক সম্পাদক হিসেবে মনোনীত হয়েছেন, ৪৬ তম আবর্তনের শিক্ষার্থী রাজু হাসান রাজন, মুজিবুল হক উৎপল, জয় বর্মন, আনিকা কান্তা, তামান্না আহমেদ, তানভীর আলম, আবেদীন মুন্না, সাবিকুন্নাহার মৌ, মনোয়ার হাসান হিমেল, রিয়েন খান, ইমন, ঐশী পাল ও রেজওয়ান চৌধুরী রায়হান।

কমিটির অন্যান্য দায়িত্বপ্রাপ্তরা হলেন, কোষাধ্যক্ষ জহিরুল ইসলাম ফয়সাল, উপ-কোষাধ্যক্ষ শাহ গোলাম কিবরিয়া পলাশ, দপ্তর সম্পাদক ইমরুল হাসান অমি, উপ-দপ্তর সম্পাদক শামস্ শাহরীন অধিতি, প্রচার ও প্রকাশনা সম্পাদক ইফতেখারুজ্জামান ইফতি,উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আসাদুজ্জামান বাবু, সাংস্কৃতিক সম্পাদক ফাবিহা প্রীতু, উপ- সাংস্কৃতিক সম্পাদক তাজুল ইসলাম নিলয়, আপ্যায়ন বিষয়ক সম্পাদক ফারজানা আক্তার তামান্না, উপ- আপ্যায়ন বিষয়ক সম্পাদক তানজিয়া তাসমিন তানিয়া, ধর্ম বিষয়ক সম্পাদক মশিউর রহমান, উপ-ধর্ম বিষয়ক সম্পাদক শিপু দেবনাথ পল্লব, আইন বিষয়ক সম্পাদক রোজেন নূর, উপ-আইন বিষয়ক সম্পাদক অনন্যা সাহা, সমাজসেবা বিষয়ক সম্পাদক জয় পাল, উপ-সমাজসেবা বিষয়ক সম্পাদক সোফিয়া আহমদ ঈশিকা, ক্রীড়া বিষয়ক সম্পাদক জাহিদ হাসান, উপ-ক্রীড়া বিষয়ক সম্পাদক তানিয়া আহমেদ য্যুথি, ছাত্র বিষয়ক সম্পাদক জান্নাতুল ইসলাম টনি, উপ-ছাত্র বিষয়ক সম্পাদক খালেদ সাইফুল্লাহ, ছাত্রী বিষয়ক সম্পাদক ইসরাত এমি, উপর ছাত্রী বিষয়ক সম্পাদক সুতপা রায়, তথ্য ও শিক্ষা বিষয়ক সম্পাদক নুরুজ্জামান নিরব, উপ-তথ্য ও শিক্ষা বিষয়ক সম্পাদক রিমা আক্তার।

এছাড়া কমিটিতে কার্যকরী সদস্য হিসেবে রয়েছেন, আব্দুল্লাহ আদনান, ফাতেমা আক্তার, শাহরিয়ার অপি, সানজিদা ইসলাম, নবীন, মোবাশশির,সুস্মিতা, তামজীদ, ইশতিয়াক, তীর্থ, রওনক, নীলু, সাকিরা, আল আমিন, মহিমা হক উৎস, শান্ত আচার্য্য, আমিনুল ইসলাম ও মুক্তা।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর