কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে ইয়াবাসহ আটক তিন যুবকের কারাদণ্ড


 স্টাফ রিপোর্টার | ৭ আগস্ট ২০১৯, বুধবার, ৩:০৪ | অপরাধ 


কিশোরগঞ্জে মো. মোবারক হোসেন (২১), মো. শামীম (৩২) ও মো. সাঈদ বিন আমীন (২৫) নামের তিন যুবককে ইয়াবাসহ আটকের পর প্রত্যেককে তিন মাসের কারাদণ্ড এবং এক হাজার টাকা করে জরিমানা অনাদায়ে প্রত্যেককে আরো ১৫ দিনের কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত।

মঙ্গলবার (৬ আগস্ট) বিকাল থেকে রাত পর্যন্ত কিশোরগঞ্জ কালেক্টরেট এর নির্বাহী ম্যাজিস্ট্রেট এইচ এম খোদাদাদ হোসেন কিশোরগঞ্জ সদর উপজেলায় এই ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন।

দণ্ডিত তিন মাদক অপরাধীর মধ্যে মো. মোবারক হোসেন কিশোরগঞ্জ সদর উপজেলার যশোদল ইউনিয়নের দামপাটুলী গ্রামের মো. বাচ্চু মিয়ার ছেলে, মো. শামীম একই ইউনিয়নের বীরদামপাড়া গ্রামের মো. মোস্তফা’র ছেলে এবং মো. সাঈদ বিন আমীন কিশোরগঞ্জ শহরের গাইটাল শ্রীনগর এলাকার মো. শফিকুল আমীন রানা'র ছেলে।

সংশ্লিষ্ট সূত্র জানায়, মঙ্গলবার (৬ আগস্ট) বিকাল ৩টা থেকে রাত সাড়ে ১১টা পর্যন্ত মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, কিশোরগঞ্জ জেলা কার্যালয়ের উদ্যোগে কিশোরগঞ্জ কালেক্টরেট এর নির্বাহী ম্যাজিস্ট্রেট এইচ এম খোদাদাদ হোসেন এর নেতৃত্বে কিশোরগঞ্জ সদর উপজেলার বিভিন্ন স্থানে মাদকবিরোধী বিশেষ অভিযান পরিচালনা করা হয়।

অভিযানে কিশোরগঞ্জ সদর উপজেলার যশোদল ইউনিয়নের দামপাটুলী গ্রামের মো. বাচ্চু মিয়ার ঘর থেকে ইয়াবাসহ মো. মোবারক হোসেন ও মো. শামীমকে আটক করা হয়।

এছাড়া কিশোরগঞ্জ সদর উপজেলার হাজীরগল এলাকা থেকে ইয়াবাসহ মো. সাঈদ বিন আমীনকে আটক করা হয়।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, কিশোরগঞ্জ জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মোহাম্মদ হাবীব তৌহিদ ইমাম জানান, ইয়াবাসহ আটকের পর মো. মোবারক হোসেন, মো. শামীম ও মো. সাঈদ বিন আমীন এই তিন জনের প্রত্যেককে তিন মাসের কারাদণ্ড এবং এক হাজার টাকা করে জরিমানা অনাদায়ে প্রত্যেককে আরো ১৫ দিনের কারাদণ্ড প্রদান করেন ভ্রাম্যমাণ আদালতের বিচারক কিশোরগঞ্জ কালেক্টরেট এর নির্বাহী ম্যাজিস্ট্রেট এইচ এম খোদাদাদ হোসেন।

এ ধরনের অভিযান অব্যাহত থাকবে বলেও মোহাম্মদ হাবীব তৌহিদ ইমাম জানান।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর