কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


ভৈরবে ট্রেনের নিচে প্রাণ গেলো প্রবাসীর স্ত্রীর

 সোহেল সাশ্রু, ভৈরব | ৭ আগস্ট ২০১৯, বুধবার, ৭:০৪ | ভৈরব 


ভৈরবে ট্রেনে কাটা পড়ে সীমা আক্তার ওরফে শিমুল (২৯) নামে এক গৃহবধূর মৃত্যু হয়েছে। সে উপজেলার শিবপুর ইউনিয়নের শিবপুর এলাকার মৃত রজব আলী মিয়ার কন্যা।

বুধবার (৭ আগস্ট) সকাল পৌনে ৬টার দিকে শিমুল শিবপুর ইউনিয়নের শিবপুর এলাকায় ময়মনসিংহগামী লোকাল ট্রেনের নিচে কাটা পড়ে বলে প্রত্যক্ষদর্শীরা জানান।

খবর পেয়ে ভৈরব রেলওয়ে থানা পুলিশ সকাল ৭টার দিকে তার লাশ উদ্ধার করে।

পারিবারিক সূত্র ও রেলওয়ে থানা পুলিশের কাছ থেকে জানা যায়, সীমা আক্তার ওরফে শিমুলের স্বামী মো. তাজুল ইসলাম সৌদী প্রবাসী। স্বামীর বাড়ি উপজেলার রসুলপুর এলাকায়।
শিমুল দীর্ঘদিন যাবত মানসিক রোগে ভুগছে। সে এর আগেও আত্মহত্যার চেষ্টা চালায়।

বুধবার (৭ আগস্ট) সকালে বাড়ি থেকে বেরিয়ে ভৈরব-ময়মনসিংহ রেললাইনের উপর হাঁটতে থাকে শিমুল। এ সময় ময়মনসিংহগামী লোকাল ট্রেনের নিচে কাটা পড়ে খণ্ডিত হয়ে সে নিহত হয়।

পুলিশ লাশ উদ্ধার করলে এলাকাবাসীর অনুরোধে ও ঊর্ধ্বতন কর্মকর্তার অনুমতিক্রমে পরিবারের লোকজনের কাছে মরদেহ হস্তান্তর করা হয়। এ ব্যপারে ভৈরব রেলওয়ে থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

রেলওয়ে উপ-পরিদর্শক মো. সুরুজ্জামান জানান, খবর পেয়ে শিবপুর সীমা আক্তার ওরফে শিমুল নামে নারীর খণ্ডিত মরদেহ উদ্ধার করা হয়। পরে এলাকাবাসীর অনুরোধে ও ঊর্ধ্বতন কর্মকর্তার অনুমতিক্রমে পরিবারের লোকজনের কাছে মরদেহ হস্তান্তর করা হয়েছে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর