কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কটিয়াদীতে ট্রাকের সাথে সংঘর্ষে চালকসহ সিএনজির ৩ যাত্রী নিহত, আহত ৪


 স্টাফ রিপোর্টার | ১৫ আগস্ট ২০১৯, বৃহস্পতিবার, ১:৫৯ | বিশেষ সংবাদ 


কটিয়াদীতে মালবাহী ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষে চালকসহ সিএনজিচালিত অটোরিকশার তিন যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আরো চার জন গুরুতর আহত হয়েছেন। তাদেরকে আশঙ্কাজনক অবস্থায় কিশোরগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বৃহস্পতিবার (১৫ আগস্ট) বেলা সোয়া ১১টার দিকে কিশোরগঞ্জ-ভৈরব মহাসড়কে কটিয়াদী উপজেলার আচমিতা ইউনিয়ন পরিষদের সামনে মর্মান্তিক এই দুর্ঘটনাটি ঘটে।

নিহত তিন জনের মধ্যে সিএনজিচালকের নাম জাহিদুল ইসলাম (৩০)। সে করিমগঞ্জ উপজেলার নিয়ামতপুর এলাকার বাসিন্দা। এছাড়া নিহত অপর দু’জন হচ্ছে, তোফাজ্জল মিয়া (২৫) ও উমর ফারুক (২৮)।

নিহত তোফাজ্জল মিয়া জেলার ইটনা উপজেলার এলংজুড়ি ইউনিয়নের নয়ানগর গ্রামের সামু মিয়ার ছেলে এবং উমর ফারুক একই গ্রামের মুসলিম মিয়ার ছেলে।

অন্যদিকে আহত চার জন হচ্ছে, আব্দুল কাদির (৩০), পরিমল (২২), গিয়াস উদ্দিন (৪৫) ও সিরাজ উল্লাহ (৫০)। তারা সবাই জেলার ইটনা উপজেলার বাসিন্দা।

তাদের মধ্যে আব্দুল কাদির ইটনা উপজেলার জয়সিদ্ধি ইউনিয়নের ভয়রা গ্রামের আব্দুল জলিলের ছেলে, পরিমল একই গ্রামের বিশ্বেশ্বর এর ছেলে, সিরাজ উল্লাহ একই গ্রামের আব্দুর রহমানের ছেলে এবং গিয়াস উদ্দিন একই ইউনিয়নের ডুইয়ারপাড় গ্রামের রজব আলীর ছেলে।

জানা গেছে, সিএনজিচালিত অটোরিকশা করে তারা করিমগঞ্জের চামড়াবন্দর থেকে ভৈরবে যাচ্ছিলেন। পথে কটিয়াদী উপজেলার আচমিতা ইউনিয়ন পরিষদের সামনে বিপরীত দিক থেকে আসা ট্রাকটির সাথে সংঘর্ষ হয়।

সংঘর্ষে সিএনজিচালক জামাল মিয়াসহ সিএনজির সব যাত্রী গুরুতর আহত হন। তাদের মধ্যে সিএনজিচালক জামালসহ তিনজনকে বাজিতপুর জহুরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পর কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর