কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


ইটনায় ভুমি অফিসের পিয়নকে কুপিয়ে হত্যা

 স্টাফ রিপোর্টার | ১৭ আগস্ট ২০১৯, শনিবার, ১:৩৪ | ইটনা  


ইটনায় ফুটবল খেলা ও এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে স্থানীয় বিরোধের জের ধারে মেরাজ মিয়া (৫০) নামে এক ব্যক্তিকে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন।

শুক্রবার (১৬ আগস্ট) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে উপজেলার এলংজুরী বাজারে এই নৃশংস হত্যাকাণ্ডের ঘটনাটি ঘটে।

নিহত মেরাজ মিয়া উপজেলার এলংজুরী ইউনিয়নের এলংজুরী গ্রামের মৃত আব্দুল জব্বারের ছেলে। তিনি ভূমি অফিসের অফিস সহায়ক (পিয়ন) পদে কর্মরত ছিলেন।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, বৃহস্পতিবার (১৫ আগস্ট) একটি ফুটবল খেলাকে কেন্দ্র করে এলংজুরী ইউপি চেয়ারম্যান মো. গোলাপ মিয়ার পক্ষের লোকজনের সাথে স্থানীয় ৬নং ওয়ার্ডের ইউপি সদস্য সিরাজ মিয়ার পক্ষের লোকজনের ঝগড়া হয়।

বিষয়টি মিটমাট করার জন্য শুক্রবার (১৬ আগস্ট) সকালে উভয়পক্ষ এলংজুরী বাজারে সালিশ দরবারে বসে। এ সময় সিরাজ মেম্বারের লোকজনের হাতে ইউপি চেয়ারম্যান মো. গোলাপ মিয়া লাঞ্ছিত হন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে দুই পক্ষের মধ্যে সৃষ্ট উত্তেজনা নিরসন করে।

বিষয়টি ফয়সালা করার জন্য বিকালে পুলিশের উপস্থিতিতে উভয় পক্ষ সমঝোতা বৈঠকে বসে। সমঝোতা বৈঠকের এক পর্যায়ে বাজারে একটি দোকান থেকে মালামাল কিনতে যান মেরাজ মিয়া।

এ সময় মেরাজ মিয়ার উপর দেশীয় অস্ত্র নিয়ে প্রতিপক্ষের লোকজন চড়াও হয়। হামলাকারীরা এলোপাতাড়ি কুপিয়ে মেরাজ মিয়াকে মুমূর্ষু অবস্থায় ঘটনাস্থলে ফেলে রেখে চলে যায়।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মেরাজ মিয়াকে উদ্ধার করে দ্রুত কিশোরগঞ্জ জেনারেল হাসপাতালে প্রেরণ করে। কিন্তু হাসপাতালে নিয়ে আসার পর কর্তব্যরত চিকিৎসক মেরাজ মিয়াকে মৃত ঘোষণা করেন।

নিহত মেরাজ মিয়া ইউপি সদস্য সিরাজ মিয়ার সহোদর।

ইটনা থানার ওসি মোহাম্মদ মুর্শেদ জামান বিপিএম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় জড়িত অভিযোগে চারজনকে আটক করা হয়েছে। এ ব্যাপারে পরবর্তি প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেয়া হচ্ছে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর