কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


অষ্টগ্রামে ভাইয়ের সঙ্গে বিরোধে দুই বছরের ভাতিজাকে জবাই করে হত্যা

 স্টাফ রিপোর্টার | ১৭ আগস্ট ২০১৯, শনিবার, ২:৩৩ | অষ্টগ্রাম 


অষ্টগ্রামে আপন চাচাতো ভাইয়ের সঙ্গে বাড়ির সীমানা সংক্রান্ত বিরোধের জের ধরে ওয়াসিম নামে দুই বছর বয়সী এক শিশুকে তার চাচা ও চাচাতো ভাইয়েরা মিলে জবাই করে হত্যা করেছে। শনিবার (১৭ আগস্ট) ভোর সাড়ে ৫টার দিকে উপজেলার কলমা ইউনিয়নের ডালারকান্দি গ্রামে পৈশাচিক এই ঘটনাটি ঘটে।

এ ঘটনায় জড়িত অভিযোগে পুলিশ আব্দুর রাজ্জাক (৬৫) এবং তার চার পুত্র আলকাছ মিয়া (৩০), সাইফুল (২৫), কাউস (২৩) ও সৃজন (২০) কে আটক করেছে। এছাড়া হত্যাকাণ্ডে ব্যবহৃত ছুরিটি উদ্ধার করেছে পুলিশ।

বর্বর হত্যাকাণ্ডের শিকার শিশু ওয়াসিম উপজেলার কলমা ইউনিয়নের ডালারকান্দি গ্রামের আব্দুল ওয়াদুদ মিয়ার ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, ডালারকান্দি গ্রামের আব্দুল ওয়াদুদ মিয়ার সাথে একই বাড়ির আপন চাচাতো ভাই আব্দুর রাজ্জাকের বাড়ির জায়গা নিয়ে বিরোধ চলছিল। এর জের ধরে শনিবার (১৭ আগস্ট) ভোর সাড়ে ৫টার দিকে শিশুটিকে ঘরে একা পেয়ে আব্দুর রাজ্জাক ও তার ছেলেরা গরু কাটার ছুরি দিয়ে জবাই করে হত্যা করে।

কিছুক্ষণ পর বাবা-মা ঘরে ফিরে শিশুসন্তানের গলাকাটা লাশ দেখতে পান। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে শিশুটির লাশ উদ্ধার করে।

এ সময় অভিযান চালিয়ে অভিযুক্ত আব্দুর রাজ্জাক ও তার চার পুত্রসহ পাঁচজনকে আটক করে পুলিশ। পরে তাদের দেয়া তথ্যে হত্যাকাণ্ডে ব্যবহৃত ছুরিটি উদ্ধার করা হয়।

অষ্টগ্রাম থানার পরিদর্শক (তদন্ত) মো. শরীফুল ইসলাম জানান, বাড়ির জায়গা নিয়ে বিরোধে মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে। শিশুটির লাশ ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হচ্ছে।

এছাড়া এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও পরিদর্শক (তদন্ত) শরীফুল ইসলাম জানান।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর