কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীবাহী বাস ডোবায়


 আশরাফুল আমিন মিশন | ১৮ আগস্ট ২০১৯, রবিবার, ৫:৫৩ | কিশোরগঞ্জ সদর 


কিশোরগঞ্জে নিয়ন্ত্রণ হারিয়ে শ্যামল ছায়া পরিবহনের একটি যাত্রীবাহী বাস ডোবায় পড়ে গেছে। রোববার (১৮ আগস্ট) বিকাল সাড়ে ৩টার দিকে কিশোরগঞ্জ-ভৈরব মহাসড়কে কিশোরগঞ্জ সদর উপজেলার বিন্নাটি ও নতুন জেলখানা মোড়ের মধ্যবর্তী স্থানে এই দুর্ঘটনাটি ঘটে।

খবর পেয়ে কিশোরগঞ্জ সদর মডেল পুলিশ, হাইওয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস সদস্যরা ঘটনাস্থলে ছুটে যান। তাদের তত্ত্বাবধানে বাসটিতে উদ্ধার তৎপরতা চালানো হয়।

বাসের যাত্রীদের মধ্যে আহত অবস্থায় ১৯ জনকে কিশোরগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়। তাদের মধ্যে ১৭ জন প্রাথমিক চিকিৎসা নিয়েছেন। বাকি দুইজন হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসা নিচ্ছেন।

এছাড়া বাসটিকে রেকারের মাধ্যমে উদ্ধারের চেষ্টা চলছে। তবে কারো নিহত হওয়ার খবর পাওয়া যায়নি।

কিশোরগঞ্জ সদর মডেল থানার ওসি মো. আবুবকর সিদ্দিক জানান, শ্যামল ছায়া পরিবহনের যাত্রীবাহী বাসটি ময়মনসিংহ থেকে ভৈরব যাচ্ছিল। পথে কিশোরগঞ্জ সদর উপজেলার বিন্নাটি ও নতুন জেলখানা মোড়ের মধ্যবর্তী স্থানে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশের ডোবায় পড়ে যায়। তবে এতে কোন প্রাণহানির ঘটনা ঘটেনি।

ওসি জানান, এখন পর্যন্ত ১৯ জন কিশোরগঞ্জ জেনারেল হাসপাতালে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন। তাদের মধ্যে দুইজনকে ভর্তি করা হয়েছে।

থানা পুলিশ, হাইওয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের তত্ত্বাবধানে বাসটিতে এই উদ্ধার তৎপরতা চালানো হয়। রেকারের মাধ্যমে বাসটি তোলার চেষ্টা চলছে বলেও ওসি জানিয়েছেন।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর