কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে তিন ইয়াবাসেবী যুবকের কারাদণ্ড


 স্টাফ রিপোর্টার | ১৯ আগস্ট ২০১৯, সোমবার, ১২:২৩ | কিশোরগঞ্জ সদর 


কিশোরগঞ্জে ইয়াবা সেবনের দায়ে শেখ হান্নান (২৪), মো. মাছুম বিল্লাহ (২৭) ও বিল্লাল (২২) নামের তিন যুবককে তিন মাস করে কারাদণ্ড এবং এক হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো ১৫ দিনের কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত।

রোববার (১৮ আগস্ট) কিশোরগঞ্জ কালেক্টরেটের নির্বাহী ম্যাজিস্ট্রেট মীর মো. আল কামাহ তমাল ও মো. মনোয়ার হোসেন পৃথক ভ্রাম্যমাণ আদালতে তিন ইয়াবাসেবী যুবককে এই সাজা দেন।

পরে দণ্ডিত তিন ইয়াবাসেবী শেখ হান্নান, মো. মাছুম বিল্লাহ ও বিল্লালকে কিশোরগঞ্জ জেলা কারাগারে পাঠানো হয়।

দণ্ডিত তিন ইয়াবাসেবীর মধ্যে শেখ হান্নান কিশোরগঞ্জ সদর উপজেলার বেরুয়াইল গ্রামের শেখ হাছুম আলীর ছেলে, মো. মাছুম বিল্লাহ কিশোরগঞ্জ শহরের বত্রিশ মনিপুরঘাট এলাকার মো. রুকন মিয়ার ছেলে ও বিল্লাল একই এলাকা অর্থাৎ বত্রিশ মনিপুরঘাট এলাকার গিয়াস উদ্দিনের ছেলে।

কিশোরগঞ্জ সদর মডেল থানা পুলিশের সহযোগিতায় কিশোরগঞ্জ কালেক্টরেটের নির্বাহী ম্যাজিস্ট্রেট মীর মো. আল কামাহ তমাল ও মো. মনোয়ার হোসেন পৃথক এই ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন।

ভ্রাম্যমাণ আদালত সূত্র জানায়, ইয়াবা সেবনের সময় হাতেনাতে তিন ইয়াবাসেবী শেখ হান্নান, মো. মাছুম বিল্লাহ ও বিল্লালকে আটক করা হয়।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর ৯(১)(গ) ধারায় তিনজনের প্রত্যেককে তিন মাস কারাদণ্ড এবং এক হাজার টাকা করে জরিমানা অনাদায়ে প্রত্যেককে আরো ১৫ দিনের কারাদণ্ড প্রদান করেন ভ্রাম্যমাণ আদালতের বিচারক কিশোরগঞ্জ কালেক্টরেটের নির্বাহী ম্যাজিস্ট্রেট মীর মো. আল কামাহ তমাল ও মো. মনোয়ার হোসেন।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর