কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কেন্দুয়ায় ভুয়া চক্ষু চিকিৎসক আটক, এক লাখ টাকা জরিমানা


 স্টাফ রিপোর্টার | ১৯ আগস্ট ২০১৯, সোমবার, ১০:৩৫ | ময়মনসিংহ-নেত্রকোনা 


নেত্রকোনা জেলার কেন্দুয়ায় অভিযান চালিয়ে মো. মোজাম্মেল হক নামে এক ভূয়া চক্ষু চিকিৎসককে আটক করেছেন র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের সদস্যরা। তাৎক্ষণিক ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে তাকে এক লাখ টাকা জরিমানা করা হয়েছে।

সোমবার (১৯ আগস্ট) সন্ধ্যা ৬টার দিকে নেত্রকোনা জেলার কেন্দুয়া উপজেলার রামপুর বাজারে র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানী অধিনায়ক লে. কমান্ডার, বিএন এম শোভন খান এবং উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোছা. শিরিন সুলতানার নেতৃত্বে এই যৌথ অভিযান পরিচালনা করা হয়।

ভুয়া চক্ষু চিকিৎসক মো. মোজাম্মেল হক নেত্রকোনা জেলার কেন্দুয়া উপজেলার রামপুর গ্রামের মো. সাহাব উদ্দিন মেম্বারের ছেলে।

র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানী অধিনায়ক লে. কমান্ডার, বিএন এম শোভন খান জানান, র‌্যাব তার প্রতিষ্ঠালগ্ন থেকে জঙ্গি ও সন্ত্রাস, মাদক, অস্ত্র, অপহরণ, ছিনতাই, হত্যা, নারী নির্যাতন ও ধর্ষণসহ বিভিন্ন প্রকার অবৈধ কর্মকা- এবং ভেজালের বিরুদ্ধে আপসহীন অবস্থানে থেকে কাজ করে যাচ্ছে, যা দেশের সর্বস্তরের জনসাধারণ কর্তৃক ইতোমধ্যে বিশেষ ভাবে প্রশংসিত হয়েছে।

এরই ধারাবাহিকতায় সোমবার (১৯ আগস্ট) সন্ধ্যা ৬টার দিকে নেত্রকোনা জেলার কেন্দুয়া উপজেলার রামপুর বাজারে র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানী অধিনায়ক লে. কমান্ডার, বিএন এম শোভন খান এবং উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোছা. শিরিন সুলতানার নেতৃত্বে এই যৌথ অভিযান পরিচালনা করা হয়।

অভিযানে ভুয়া চোখের ডাক্তার সেজে রোগি দেখার সময় মো. মোজাম্মেল হকের কাছে ডাক্তারী কাগজ পত্র দেখাতে বললে তা সে দেখাতে ব্যর্থ হয়।

জিজ্ঞাসাবাদে জানা যায় যে, সে একজন চিকিৎসক না হলেও নিয়মিতভাবে রোগী  দেখে যাচ্ছিল এবং রোগীদেরকে এন্টিবায়টিকসহ বিভিন্ন ধরণের ওষুধপত্র প্রদান করে যাচ্ছিল।

পরে ভ্রাম্যমাণ আদালতের কাছে দোষ স্বীকার করায় ভ্রাম্যমাণ আদালতের বিচারক উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোছা. শিরিন সুলতানা ভুয়া চক্ষু চিকিৎসক মো. মোজাম্মেল হককে এক লাখ টাকা জরিমানা করেন।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর