কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


করিমগঞ্জে গাঁজাসহ আটক বৃদ্ধের কারাদণ্ড

 স্টাফ রিপোর্টার | ২০ আগস্ট ২০১৯, মঙ্গলবার, ১:৪২ | করিমগঞ্জ  


করিমগঞ্জে গাঁজাসহ আটকের পর মো. আব্দুল জব্বার (৬২) নামে এক বৃদ্ধকে তিন মাসের কারাদণ্ড এবং এক হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো ১৫ দিনের কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত।

ভ্রাম্যমাণ আদালতের বিচারক কিশোরগঞ্জ জেলা কালেক্টরেটের নির্বাহী ম্যাজিস্ট্রেট এইচ এম খোদাদাদ হোসেন সোমবার (১৯ আগস্ট) রাতে এই দণ্ডাদেশ দেন।

পরে দণ্ডিত মাদক অপরাধী মো. আব্দুল জব্বারকে কিশোরগঞ্জ জেলা কারাগারে পাঠানো হয়।

দণ্ডিত মাদক অপরাধী মো. আব্দুল জব্বার করিমগঞ্জ উপজেলার পশ্চিম নয়াকান্দি এলাকার মৃত আব্দুর রহমানের ছেলে।

ভ্রাম্যমাণ আদালত সূত্র জানায়, সোমবার (১৯ আগস্ট) সন্ধ্যা সাড়ে ৬টা থেকে রাত সাড়ে ১০টা পর্যন্ত মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, কিশোরগঞ্জ জেলা কার্যালয় এর উদ্যোগে জেলা কালেক্টরেটের নির্বাহী ম্যাজিস্ট্রেট এইচ এম খোদাদাদ হোসেন এর নেতৃত্বে মাদকবিরোধী বিশেষ অভিযান পরিচালনা করা হয়।

অভিযানে গাঁজাসহ মো. আব্দুল জব্বারকে আটক করা হয়। পরে ভ্রাম্যমাণ আদালতের বিচারক জেলা কালেক্টরেটের নির্বাহী ম্যাজিস্ট্রেট এইচ এম খোদাদাদ হোসেন তাকে তিন মাসের কারাদণ্ড এবং এক হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো ১৫ দিনের কারাদণ্ড প্রদান করেন।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর কিশোরগঞ্জ জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মোহাম্মদ হাবীব তৌহিদ ইমাম জানান, মাদক নির্মুলের জন্য মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উদ্যোগে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর