কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


জাপার দুর্গ রংপুরের সাংগঠনিক দায়িত্ব পেলেন মুজিবুল হক চুন্নু

 স্টাফ রিপোর্টার | ২০ আগস্ট ২০১৯, মঙ্গলবার, ৫:২৭ | রাজনীতি 


জাতীয় পার্টির সাংগঠনিক কর্মকাণ্ড বেগবান ও গতিশীল করার জন্য বিভাগীয় সাংগঠনিক কমিটি গঠন করা হয়েছে। জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের মঙ্গলবার (২০ আগস্ট)  এক সাংগঠনিক আদেশে ঢাকা, খুলনা, রাজশাহী, রংপুর, সিলেট ও বরিশাল বিভাগের সাংগঠনিক কমিটি গঠন করেন।

এর মধ্য জাপার দুর্গখ্যাত রংপুর বিভাগের দায়িত্ব পেয়েছেন কিশোরগঞ্জ-৩ (করিমগঞ্জ-তাড়াইল) আসনের সংসদ সদস্য জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট মো. মুজিবুল হক চুন্নু। রংপুর বিভাগের সাংগঠনিক কমিটির আহ্বায়ক করা হয়েছে তাঁকে।

রংপুর বিভাগের সাংগঠনিক কমিটিতে সদস্য সচিবের দায়িত্ব পেয়েছেন মো. আজম খান। এছাড়া সদস্য হিসেবে রয়েছেন মোস্তাফিজার রহমান মোস্তফা, এস.এম. ফখর উজ জামান জাহাঙ্গীর এবং কেন্দ্রীয় নির্বাহী সদস্য পনির উদ্দিন আহমেদ এমপি।

মঙ্গলবার (২০ আগস্ট) জাতীয় পার্টির যুগ্ম দফতর সম্পাদক এম.এ. রাজ্জাক খান গণমাধ্যমে এ সংক্রান্ত প্রেস বিজ্ঞপ্তি পাঠান।

বিজ্ঞপ্তিতে বলা হয়, এই কমিটি বিভাগের অন্তর্গত সকল জেলা সফর করে জেলা পর্যায়ের নেতৃবৃন্দের সাথে বৈঠক কিংবা আলাপ-আলোচনার ভিত্তিতে দলীয় সাংগঠনিক কর্মকাণ্ড আরো গতিশীল, বেগবান ও নেতৃবৃন্দের মধ্যে পারস্পরিক সৌহার্দ্যপূর্ণ পরিবেশ বজায় রাখবে। এই কমিটির কার্য্যভার গ্রহণের এক মাসের মধ্যে উল্লেখিত সাংগঠনিক কার্যাদী সম্পন্ন করবে।

রংপুর বিভাগ ছাড়া ঢাকা, খুলনা, রাজশাহী, সিলেট ও বরিশাল বিভাগের সাংগঠনিক কমিটিগুলোর মধ্যে ঢাকা বিভাগের আহ্বায়কের দায়িত্ব পেয়েছেন প্রেসিডিয়াম সদস্য- সৈয়দ আবু হোসেন বাবলা এমপি। এছাড়া সদস্য সচিব- আলমগীর সিকদার লোটন, সদস্য- হাজী সাইফুদ্দিন আহমেদ মিলন, শফিকুল ইসলাম সেন্টু এবং ভাইস চেয়ারম্যান- জহিরুল আলম রুবেল।

রাজশাহী বিভাগের আহ্বায়কের দায়িত্ব পেয়েছেন প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট শেখ সিরাজুল ইসলাম। এছাড়া সদস্য সচিব-আব্দুর রশিদ সরকার, সদস্য- ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারী এমপি, ভাইস চেয়ারম্যান- আহসান আদেলুর রহমান এমপি এবং যুগ্ম মহাসচিব- এস.এম. ইয়াসির।

বরিশাল বিভাগের আহ্বায়কের দায়িত্ব পেয়েছেন প্রেসিডিয়াম সদস্য গোলাম কিবরিয়া টিপু এমপি। এছাড়া সদস্য সচিব- এমরান হোসেন মিয়া, সদস্য- নাসরিন জাহান রতনা এমপি, ভাইস চেয়ারম্যান- অধ্যাপক মহসিন উল ইসলাম হাবুল এবং সাংগঠনিক সম্পাদক- ফখরুল আহসান শাহজাদা।

খুলনা বিভাগের আহ্বায়কের দায়িত্ব পেয়েছেন প্রেসিডিয়াম সদস্য- সাহিদুর রহমান টেপা। এছাড়া সদস্য সচিব- সুনীল শুভ রায়, সদস্য- সৈয়দ দিদার বখ্ত, উপদেষ্টা- হাসান সিরাজ সুজা এবং যুগ্ম মহাসচিব- মনিরুল ইসলাম মিলন।

সিলেট বিভাগের আহ্বায়কের দায়িত্ব পেয়েছেন প্রেসিডিয়াম সদস্য- মেজর জেঃ (অব.) মাসুদ উদ্দিন চৌধুরী এমপি। এছাড়া সদস্য সচিব- কাজী মামুনুর রশীদ, সদস্য- এটিইউ তাজ রহমান, যুগ্ম মহাসচিব- হাসিবুল ইসলাম জয় এবং নির্বাহী সদস্য- পীর ফজলুর রহমান মেজবাহ এমপি।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর