কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবসে করিমগঞ্জে বিশাল র‌্যালি সমাবেশ

 স্টাফ রিপোর্টার | ১০ জানুয়ারি ২০১৮, বুধবার, ৮:১৬ | করিমগঞ্জ  


জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে করিমগঞ্জে আওয়ামী লীগের উদ্যোগে বিশাল র‌্যালি ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বুধবার বিকেলে করিমগঞ্জ পাইলট মডেল উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত এ সমাবেশে সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি প্রবীণ আওয়ামী লীগ নেতা আলহাজ আবুল হাশেম চৌধুরী। এতে প্রধান অতিথি হিসেবে বক্তৃতা করেন কিশোরগঞ্জ-৩ (করিমগঞ্জ-তাড়াইল) আসনের সাবেক দুইবারের সফল সংসদ সদস্য ড. মিজানুল হক।

বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করেন উপজেলা আওয়ামী লীগের আহবায়ক কমিটির সিনিয়র সদস্য ও জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মো. এমরান আলী ভুঁইয়া, জেলা বঙ্গবন্ধু পরিষদের সহসভাপতি ও বিশিষ্ট সমাজসেবক আলহাজ এরশাদ উদ্দিন, কিশোরগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক অ্যাডভোকেট মাহামুদুল হাসান লিটন, করিমগঞ্জ পৌর আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক কামরুল ইসলাম চৌধুরী মামুন এবং আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট মোজাম্মেল হক মাখন।

এতে আরো বক্তৃতা করেন, করিমগঞ্জ পৌরসভা আওয়ামী লীগের সভাপতি হুমায়ুন কবীর স্বপন মাইজভান্ডারী, সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম, কিরাটন ইউপি চেয়ারম্যান সাবেক ছাত্রনেতা ইবাদুর রহমান শামীম, বারঘরিয়া ইউপির সাবেক চেয়ারম্যান কামরুল আহসান কাঞ্চন, করিমগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাবেক সহসভাপতি নুরে আলম হিরু প্রমুখ।

বক্তারা আগামী নির্বাচনে নৌকা প্রতীকসহ আওয়ামী লীগের প্রার্থী দাবি করেন।

এর আগে সাবেক সংসদ সদস্য ড. মিজানুল হক ও প্রবীণ আওয়ামী লীগ নেতা আবুল হাশেম চৌধুরীর নেতৃত্বে নেতাকর্মীরা লগি-বৈঠা নিয়ে একটি বিশাল র‌্যালি বের করেন। র‌্যালিটি করিমগঞ্জ পাইলট মডেল উচ্চ বিদ্যালয় মাঠ থেকে শুরু হয়ে পৌর সদর প্রদক্ষিণ শেষে পুণরায় সেখানে গিয়ে সমাবেশে মিলিত হয়। এতে উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মী ও বিভিন্ন ইউনিয়ন থেকে আসা হাজার হাজার নেতাকর্মী অংশ নেন।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর