কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


সরকারি সফরে দক্ষিণ কোরিয়ায় কিশোরগঞ্জ পৌরসভার মেয়র মাহমুদ পারভেজ


 স্টাফ রিপোর্টার | ১ সেপ্টেম্বর ২০১৯, রবিবার, ৯:১১ | কিশোরগঞ্জ সদর 


কিশোরগঞ্জ নিউজ, ১ সেপ্টেম্বর, ২০১৯: শহর উন্নয়ন এবং পরিকল্পনা বিষয়ক সেমিনারে অংশগ্রহণের জন্য দক্ষিণ কোরিয়া ও থাইল্যান্ড সফরের জন্য মনোনীত হয়েছেন কিশোরগঞ্জ পৌরসভার মেয়র মাহমুদ পারভেজ। কিশোরগঞ্জ পৌরসভার মেয়র মাহমুদ পারভেজ সহ সারাদেশের ২৮ জন মেয়রকে এই সেমিনারে অংশগ্রহণের জন্য মনোনীত করে স্থানীয় সরকার মন্ত্রণালয়। সরকারি এই সফরে শনিবার (৩১ আগস্ট) দিবাগত রাতে মেয়র মাহমুদ পারভেজ হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে কোরিয়ার উদ্দেশ্যে রওনা হন।

রোববার (১ সেপ্টেম্বর) তিনি দক্ষিণ কোরিয়ায় পৌঁছেছেন। স্থানীয় সময় বিকাল ৫টা ২৪ মিনিটে (বাংলাদেশ সময় দুপুর ২টা ২৪ মিনিট) দক্ষিণ কোরিয়ার ইনছন ইন্টারন্যাশনাল এয়ারপোর্টে মেয়র মাহমুদ পারভেজ অবতরণ করেন। কোরিয়া সরকারের প্রতিনিধিরা মেয়রকে বিমানবন্দরে অভ্যর্থনা জানান।

এ সময় দক্ষিণ কোরিয়ায় কিশোরগঞ্জ এসোসিয়েশন এর সাধারণ সম্পাদক ও জেলা শহরের খড়মপট্টি এলাকার বাসিন্দা মো. নাজমুল হুদা বাসার এবং কোরিয়ায় কর্মরত নিকলীর আবদুল বাতেনসহ কিশোরগঞ্জ জেলার বেশ কয়েকজন কোরিয়া প্রবাসী মেয়র মাহমুদ পারভেজকে ফুলেল শুভেচ্ছা জানান।

মেয়র মাহমুদ পারভেজ দক্ষিণ কোরিয়ায় সেমিনারে অংশগ্রহণ শেষে সেখান থেকে থাইল্যান্ড যাবেন। সফর শেষে আগামি ৯ সেপ্টেম্বর তিনি দেশে ফিরবেন বলে জানা গেছে।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর