কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


ফেসবুকে ব্লক করায় প্রেমিকার আত্মহনন


 কিশোরগঞ্জ নিউজ ডেস্ক | ৪ সেপ্টেম্বর ২০১৯, বুধবার, ৬:০৮ | সারাদেশ 


প্রেমিকার অনুনয় না শোনে প্রেমিক ফেসবুক-ম্যাসেঞ্জারে ব্লক করায় প্রেমিকা আত্মহত্যা করেছে। নাটোর জেলার বাগাতিপাড়া উপজেলার পাঁকা ইউনিয়নের মালিগাছা সাজিপাড়া গ্রামে ঘটনাটি ঘটেছে। নিহতের নাম জাকিয়া সুলতানা সোনালী। সে বাগাতিপাড়া উপজেলার পাঁকা ইউনিয়নের মালিগাছা সাজিপাড়া গ্রামের মোহাম্মদ সুমনের মেয়ে এবং লোকমানপুর কলেজের একাদশ শ্রেণির ছাত্রী। এ ঘটনার পর থেকে পলাতক রয়েছে তার প্রেমিক একই কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র রোকন। সংশ্লিষ্টরা জানিয়েছেন, আত্মহত্যার আগে প্রেমিক রোকনকে অনুনয় করে কলেজ পড়ুয়া সোনালী লিখেছিলো, ‘আমাকে খারাপ মেয়ে বলো না। আমি খারাপ না। আমাকে গালি দিওনা, আমি মরে যাব।’

তারপরও থামেনি প্রেমিক রোকন। অন্য ছেলেদের জড়িয়ে মন্তব্য করে যাচ্ছিলো। একপর্যায়ে ফেসবুক-ম্যাসেঞ্জারে ব্লক করে দেয় সোনালীকে। তারপরই গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে সোনালী। খবর পেয়ে বুধবার (৪ সেপ্টেম্বর) সকালে লাশ উদ্ধার করে ময়ানতদন্তের জন্য নাটোর সদর হাসপাতালের মর্গে পাঠায় পুলিশ। নিহতের পরিবার ও পুলিশ সূত্রে জানা গেছে, সোনালীকে সন্দেহ করতো রোকন। এই নিয়ে মাঝে মধ্যে তাদের মধ্যে মনোমালিন্য ও ঝগড়া হতো।

মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) রাতে এসব বিষয়ে রোকনের সঙ্গে ফেসবুক ম্যাসেঞ্জারে বাকবিতণ্ডা হয় সোনালীর। একপর্যায়ে সোনালীকে চরিত্রহীন বলে অপবাদ দেয় রোকন।  জবাবে আত্মহত্যার হুমকি দেয় সোনালী। এ নিয়ে চ্যাট চলাকালীন ম্যাসেঞ্জার ও ফেসবুক আইডিতে সোনালীকে ব্লক করে দেয় রোকন। বুধবার (৪ সেপ্টেম্বর) সকালে সোনালীর লাশ উদ্ধারের সময় মোবাইল ফোন জব্দ করে পুলিশ। সেখানেই দু’জনের চ্যাট দেখতে পাওয়া গেছে।

ধারণা করা হচ্ছে, ফেসবুক-ম্যাসেঞ্জারে ব্লক করার ক্ষোভেই গলায় ওড়না পেঁচিয়ে ঘরের তীরের সঙ্গে ঝুলে আত্মহত্যা করেছে সোনালী। লাশ উদ্ধারের পর একই উপজেলার মারিয়া গ্রামে প্রেমিক রোকনের বাড়িতে অভিযান চালায় পুলিশ। কিন্তু রোকনকে সেখানে পাওয়া যায়নি। রোকন ওই গ্রামের মোহাম্মদ শিমুলের ছেলে।

এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে জানিয়ে নাটোর সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আবুল হাসনাত বলেন, বিষয়টি গুরুত্ব সহকারে দেখা হচ্ছে। ধারণা করা হচ্ছে, প্রেমিক-প্রেমিকার মনোমালিন্যের কারণে আত্মহত্যার ঘটনা ঘটেছে। ইতোমধ্যে মোবাইলে ফোনের কিছু আলামত জব্দ করা হয়েছে।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর