কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


ইটনায় ২৫০ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক


 স্টাফ রিপোর্টার | ৫ সেপ্টেম্বর ২০১৯, বৃহস্পতিবার, ৬:২৫ | ইটনা  


ইটনায় ২৫০ পিস ইয়াবাসহ মো. মানিক মিয়া (৪০) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার (৫ সেপ্টেম্বর) দুপুরে ইটনা থানা পুলিশের বিশেষ অভিযানে ইটনা পুরাতন বাজারের ডাকবাংলো সংলগ্ন সড়ক থেকে তাকে আটক করা হয়। ইটনা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মুর্শেদ জামান, বিপিএম এর নেতৃত্বে এসআই ফারুক আহম্মেদ, এসআই শামছুল হাবিব, এএসআই উজ্জল মিয়া ও কনস্টেবল শাহীন আলম এই অভিযান পরিচালনা করেন।

আটক হওয়া মাদক ব্যবসায়ী মো. মানিক মিয়া ইটনা উপজেলার এলংজুরী ইউনিয়নের স্বল্পহাত কবিলা গ্রামের মৃত বেছু মিয়ার ছেলে। এ ব্যাপারে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। ইটনা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মুর্শেদ জামান, বিপিএম বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি জানান, বৃহস্পতিবার (৫ সেপ্টেম্বর) দুপুর পৌনে ২টার দিকে বিশেষ অভিযান পরিচালনাকালে গোপন সংবাদের ভিত্তিতে তারা ইটনা পুরাতন বাজারের ডাকবাংলো সংলগ্ন সড়কে অভিযান পরিচালনা করেন। এ সময় সেখানকার আক্কাছ মিয়ার ওয়ার্কসপের সামনে থাকা মাদক ব্যবসায়ী মানিক মিয়া পুলিশের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টা করলে তাকে আটক করা হয়। পরে দেহ তল্লাসির সময় লুঙ্গির কোচর থেকে ২৫০ পিস ইয়াবা উদ্ধার করে জব্দ করা হয়।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর