কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


ভৈরবে যাত্রীবাহী বাস চাপায় পুলিশ কনস্টেবল নিহত


 সোহেল সাশ্রু, ভৈরব | ৫ সেপ্টেম্বর ২০১৯, বৃহস্পতিবার, ৮:৫৯ | ভৈরব 


ভৈরবে যাত্রীবাহী বাসের চাপায় মোটর সাইকেল আরোহী এক পুলিশ কনস্টেবল নিহত হয়েছেন। বৃহস্পতিবার (৫ সেপ্টেম্বর) বিকালে পৌর শহরের ঢাকা-সিলেট মহাসড়কের লক্ষ্মীপুর জান্নাত রেস্টুরেন্ট সংলগ্ন এলাকায় মর্মান্তিক এই দুর্ঘটনাটি ঘটেছে। নিহত পুলিশ কনস্টেবলের নাম ইব্রাহিম মিয়া। তিনি ভৈরবের পার্শ্ববর্তী নরসিংদী জেলার রায়পুরা উপজেলার চর মরজাল গ্রামের মানু মিয়ার ছেলে।

পুলিশ সূত্র জানায়, জেলা পুলিশ লাইন থেকে এক মাসের জন্য ভৈরবে দু’টি রেলওয়ে সেতু নিরাপত্তায় নিয়োজিত ছিলেন নিহত ইব্রাহিম মিয়া। বৃহস্পতিবার (৫ সেপ্টেম্বর) বিকালে কর্মস্থল থেকে মোটর সাইকেলের জন্য পাম্পে জ্বালানী তেল আনতে যান তিনি। তেল নিয়ে ফেরার পথে জান্নাত রেস্টুরেন্টের সামনে ঢাকা থেকে ছেড়ে আসা কিশোরগঞ্জগামী অনন্যা সুপার নামে একটি যাত্রীবাহী বাস তাকে চাপা দেয়। এতে তিনি গুরুতর আহত হন।

পরে স্থানীয়রা আহত অবস্থায় পুলিশ কনস্টেবল ইব্রাহিম মিয়াকে শহরের প্রাইভেট হাসপাতাল আবেদীনে নিয়ে গেলে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। পরে ঢাকায় নিয়ে যাওয়ার পথে নরসিংদী অতিক্রম করার সময় কনস্টেবল ইব্রাহিম মিয়া মৃত্যুর কোলে ঢলে পড়েন।

নিহতের পরিবারের সদস্যরা জানান, মাত্র দু’বছর আগে ইব্রাহিম মিয়া পুলিশ বাহিনীতে কনস্টেবল হিসেবে যোগ দেন। তিনি অবিবাহিত ছিলেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ভৈরব হাইওয়ে থানার ওসি মো. তরিকুল ইসলাম বলেন, নিহত পুলিশ সদস্য ইব্রাহিমের বাড়ি ভৈরবের পার্শ্ববর্তী জেলা নরসিংদীর রায়পুরা উপজেলার চর মরজাল গ্রামে। তার বাবার নাম মানু মিয়া। এছাড়া এ ঘটনায় ঘাতক বাস চালক পালিয়ে গেলেও বাসটিকে আটক করা হয়েছে বলে জানান তিনি।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর