কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জের ডিসির মোবাইল নম্বর ক্লোন করে প্রতারণা


 স্টাফ রিপোর্টার | ৮ সেপ্টেম্বর ২০১৯, রবিবার, ৪:৪৫ | বিশেষ সংবাদ 


কিশোরগঞ্জের জেলা প্রশাসকের সরকারি মোবাইল নম্বর ক্লোন করেছে একটি অপরাধী চক্র। সে নম্বর দিয়ে বিভিন্ন মানুষকে ফোন করে প্রতারণা ও অনৈতিক আবদার করা হচ্ছে। বিষয়টি ধরা পড়ার পর রোববার (৮ সেপ্টেম্বর) জেলা প্রশাসকের পক্ষ থেকে তার অফিসিয়াল ফেসবুক আইডিতে স্ট্যাটাস দিয়ে বিষয়টি জানানো হয়। এ ব্যাপারে অফিসিয়াল ফেসবুক আইডিতে সবাইকে সতর্ক থাকতে আহ্বান জানিয়েছেন জেলা প্রশাসক।

জেলা প্রশাসন কিশোরগঞ্জ আইডি থেকে দেয়া জরুরী বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে, ‘সর্বসাধারণের অবগতির জন্য জানানো যাচ্ছে যে, জেলা প্রশাসক, কিশোরগঞ্জ এর অফিসিয়াল মোবাইল নম্বরটি (০১৭১৩৪৫৭৩৫৭) ক্লোন করা হয়েছে। বর্ণিত নম্বর থেকে যেকোনো ধরণের আর্থিক লেনদেনের কথা, সরকারি প্রকল্প যেমন টিআর, কাবিখা ইত্যাদি থেকে অর্থ চাওয়া হলে কিংবা বিভ্রান্তিকর বক্তব্য ছড়ানো হলে তা থেকে বিরত থাকার জন্য অনুরোধ করা হলো।’ -অনুরোধক্রমে, জেলা প্রশাসক, কিশোরগঞ্জ।

এদিকে বিষয়টি নিয়ে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে বলেও জানা গেছে। এ ব্যাপারে কিশোরগঞ্জ সদর মডেল থানায় রোববার (৮ সেপ্টেম্বর) জিডি করা হয়েছে বলে জানিয়েছেন কিশোরগঞ্জ সদর মডেল থানার ওসি মো. আবুবকর সিদ্দিক পিপিএম।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর