কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


এবারও কিশোরগঞ্জ জেলার শ্রেষ্ঠ ইউএনও সদরের মাসউদ

 স্টাফ রিপোর্টার | ১ মার্চ ২০১৮, বৃহস্পতিবার, ১:৫৮ | বিশেষ সংবাদ 


ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে অবদান রাখা, পোর্টাল হলনাগাদ করণ, ডিজিটাল সেন্টার আধুনিকায়ন, সার্বক্ষণিক কল সেন্টার চালু করণ, সেবা ছাউনি চালুকরণ ও জনসেবা ত্বরান্বিতকরণসহ বিভিন্ন উদ্ভাবনী সেবা চালু করায় কিশোরগঞ্জ জেলার শ্রেষ্ঠ উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) নির্বাচিত হয়েছেন কিশোরগঞ্জ সদর উপজেলা নির্বাহী অফিসার মো. আব্দুল্লাহ আল মাসউদ। শহরের পুরাতন স্টেডিয়ামে বুধবার জেলা উদ্ভাবনী মেলার সমাপনী দিনে জেলার ১৩টি উপজেলার মধ্যে শ্রেষ্ঠ উপজেলা নির্বাহী অফিসার হিসেবে কিশোরগঞ্জ সদর উপজেলা নির্বাহী অফিসার মো. আব্দুল্লাহ আল মাসউদকে নির্বাচিত করা হয়।

বুধবার রাতে মেলার সমাপনী অনুষ্ঠানে আনুষ্ঠানিকভাবে ইউএনও মো. আব্দুল্লাহ আল মাসউদ এর হাতে শ্রেষ্ঠত্বের পুরস্কার তুলে দেন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) গোলাম মোহাম্মদ ভূইয়া।

এসময় জেলা প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তা, ১৩টি উপজেলার উদ্যোক্তাগণ ও সরকারি-বেসরকারি প্রতিষ্ঠান সংশ্লিষ্টরা ছাড়াও বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এছাড়াও মেলায় জেলা সরকারি গণগ্রন্থাগার, কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র (টিটিসি)সহ ক্যাটাগরি ভিত্তিক ৯টি প্রতিষ্ঠানকে পুরস্কার ও সম্মাননা দেয়া হয়।

কিশোরগঞ্জ সদর উপজেলার ইউএনও মো. আব্দুল্লাহ আল মাসউদ বিভিন্ন উদ্ভাবনী সেবা চালুর মাধ্যমে সহজে ও স্বল্প সময়ে জনগণের বিভিন্ন সেবা নিশ্চিত করার ক্ষেত্রে ভূমিকা রাখা ছাড়াও মানসম্মত শিক্ষা বাস্তবায়ন, জনগণের স্বাস্থ্য সেবা প্রাপ্তি নিশ্চিতকরণ, বাল্য বিবাহ রোধ, মাদক নিয়ন্ত্রণ, ভেজালবিরোধী অভিযান পরিচালনা, প্রকল্প বাস্তবায়নে স্বচ্ছতা, দুর্নীতিমুক্ত অফিস প্রতিষ্ঠা, সরকারি জমি ও খাল থেকে অবৈধ দখলদার উচ্ছেদ, অবৈধভাবে খাস জমি দখল বন্ধে কার্যকর পদক্ষেপ গ্রহণ, ভোক্তা অধিকার নিশ্চিত করণসহ বিভিন্ন ইতিবাচক কর্মকাণ্ডে কঠোর ও উদ্যোগী ভুমিকা রেখে আসছেন।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর