kishoreganjnews.com:কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা

কিশোরগঞ্জে দিশারীর হামদ-নাত ও গজল মাহফিল



 মাহমুদুল হাসান | ১ মার্চ ২০১৮, বৃহস্পতিবার, ২:২৩ | ইসলাম 


আজ বৃহস্পতিবার (পহেলা মার্চ) কিশোরগঞ্জ পুরাতন স্টেডিয়ামে দিশারী সাহিত্য সাংস্কৃতিক ফোরামের আয়োজনে হামদ-নাত ও গজল মাহফিল অনুষ্ঠিত হতে যাচ্ছে। বিকাল তিনটা থেকে শুরু হওয়া এই হামদ-নাত ও গজল মাহফিলে সভাপতিত্ব করবেন বেফাকুল মাদারিসিল আরাবিয়া বাংলাদেশ এর সহ সভাপতি কিশোরগঞ্জ আল জামিয়াতুল ইমদাদিয়ার মহা পরিচালক আল্লামা আনোয়ার শাহ।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) পরিচালক অ্যাডভোকেট সৈয়দ আশরাফুল ইসলাম টিটু। বিশেষ অতিথি থাকবেন কিশোরগঞ্জের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) তরফদার মো. আক্তার জামীল। হামদ-নাত ও গজল মাহফিল উপস্থাপনা করবেন বিশিষ্ট কলামিস্ট ও গবেষক হাফেজ মাওলানা কারী যুবায়ের আহমেদ।

এতে অতিথি শিল্পী হিসেবে পরিবেশনায় অংশ নিবেন আসহাব উদ্দিন আল আজাদ,  কলরবের আমিনুল ইসলাম মামুন এবং সিফাতুল্লাহ জামী। আরো গাইবেন দিশারীর পরিচালক শরিফ জামী, বুরহান জামী, বদরুল ইসলাম ইমরান, জাহাঙ্গীর আব্বাদ, আবুউবাইদা, শামসুল ইসলাম, মাসুম জামী, কামরুল ইসলাম, যোবায়ের হাসান কিশোর, সাজ্জাদ মাহমুদ রজিন, হাবিবুল্লাহ মুরাদ প্রমুখ।

কিশোর শিল্পীদের মাঝে গাইবেন সাইদ বিন সাইফ, ইরফান মাহমুদ রিফাত, আবু নাইম, আবু তৈয়ব, সাইয়েদ, মনিরুজ্জামান হিশাম, ফজলে রাব্বানি, শাহরিয়ার আতিক, সালমান বিন আতহার, আবির মাহমুদ আতিক, মিজানুর রহমান, মাসুম বিল্লাহ, নাহিদুল ইসলাম অলি, আব্দুল্লাহ আল মুবিন, ওয়ালি উল্লাহ, জাহিদুল ইসলাম রফিক, রহমতুল্লাহ কাজল, আব্দুল্লাহ শাকির, আল মামুন, মামুন আহসান, এনামুল হক, মুবারক হুসাইন, নৌশাদ, শরীফ আহম্মেদ, মুস্তফা প্রমুখ।

২০০৪ সালে দিশারী সাহিত্য সাংস্কৃতিক ফোরাম তার যাত্রা শুরু করে। দিশারীর ১৪ বছরে পদার্পণ উপলক্ষে এই প্রথম কিশোরগঞ্জে মহান স্বাধীনতার মাসকে ঘিরে আয়োজিত হতে যাচ্ছে হামদ নাত গজল মাহফিল।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]


এ বিভাগের আরও খবর



















সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার, কিশোরগঞ্জ-২৩০০
মোবাইল:০ ১৮১৯ ৮৯১০৮৮, ০১৮৪১ ৮১৫৫০০
kishoreganjnews247@gmail.com
Web: www. kishoreganjnews.com
প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম
সম্পাদক: সিম্মী আহাম্মেদ